Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জুন ২০২১, ১৭:৪১
আপডেট : ১৬ জুন ২০২১, ১৮:২২

ধর্ষ'ণের মামলায় জামিন নিয়ে একই কিশোরীকে ফের ধর্ষ'ণ

Out on bail, youth rapes girl again
সংগৃহীত

১৭ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণে করে কারাগারে যেতে হয়েছিল ২১ বছরের এক যুবককে। সেই মামলায় জামিনে বের হয়ে আবারও সেই কিশোরীকে ধর্ষণ করেছে ওই যুবক। পুলিশ জানিয়েছে, এ ঘটনায় ওই যুবকের বিরুদ্ধে তিনটি এজাহার দায়ের করা হয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ভারতের রাজস্থানের জয়পুরে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, অভিযুক্ত যুবক ভুক্তভোগী কিশোরীর পরিবারের পরিচিত। ওই কিশোরীর পরিবার জানায়, গত বছর জুলাই মাসে তাকে অপহরণ করে ওই যুবক। পরে অক্টোবরে ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করা হয়।

কারদানি পুলিশ জানিয়েছে, প্রায় এক মাস আগে জামিনে মুক্ত হয় অভিযুক্ত যুবক। রোববার তার সঙ্গে দেখা করতে ওই কিশোরীকে ডাকে সে। এসময় হুমকি দিয়ে তাকে একটি রুমে নিয়ে যায় ওই যুবক। সেখানেই তাকে ধর্ষণ করে সে।

সন্ধ্যা হয়ে গেলেও ওই কিশোরী বাসায় না ফেরায় তার পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়ে। এসময় তার মোবাইল ফোনও বন্ধ পায় তারা। পরে তারা হন্যে হয়ে কিশোরীকে খুঁজতে বের হয়। পরদিন সোমবার সকালে পরিবারের কাছে নিজের অবস্থান জানায় ওই কিশোরী। পরে তাকে সেখান থেকে উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, তারা ওই কিশোরীর মেডিকেল পরীক্ষা করিয়েছে এবং তার বক্তব্য রেকর্ড করেছে। পুলিশ বলছে, আমরা অভিযুক্তকে শনাক্ত করার চেষ্টা করছি। ইতোমধ্যেই একটি এজাহার দায়ের করা হয়েছে। তার খোঁজে অভিযান চলছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS