Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

২৮ স্ত্রী ১৩৫ সন্তান ১২৬ নাতিকে নিয়ে ৩৭তম বিয়ে করলেন বৃদ্ধ

২৮ স্ত্রী ১৩৫ সন্তান ১২৬ নাতিকে নিয়ে ৩৭তম বিয়ে করলেন বৃদ্ধ
ভিডিও থেকে নেয়া ছবি

পৌরাণিক যুগে রাজা-বাদশাদের একাধিক বিয়ের গল্প শোনা যায়। কিন্তু এই একবিংশ শতাব্দীতে এসে এগুলো শুধুই গল্প। এমন সময় কেউ যদি ৩৭টি বিয়ে করেন, তিনি যে বেপরোয়া রকমের সাহসী তা মেনে নিতেই হবে।

হ্যা এমনই এক বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে। ৩৭তম সেই বিয়ের অতিথি হিসাবে হাজির তার আগে বিয়ে করা ২৮ জন স্ত্রী। ১৩৫ জন পুত্র-কন্যা এবং ১২৬ জন নাতি-নাতনী। ভিডিওটি ঠিক কবেকার এবং কোথায় তোলা তা সঠিকভাবে জানা না গেলেও, পাত্র-পাত্রীর সাজ পোশাক দেখে মনে হচ্ছে মধ্যপ্রাচ্যের কোনও দেশের ঘটনা এটি।

ভিডিওটি পোস্ট করেছেন, আইপিএস কর্মকর্তা রুপিন শর্মা। ভিডিওটির সঙ্গে লেখা ক্যাপশনে ওই ব্যক্তি, মানে যিনি ৩৭তম বিয়ে করছেন, তাকে ‘ব্রেভেস্ট লিভিং ম্যান’ অর্থাৎ ‘সবথেকে সাহসী জীবিত পুরুষ’ বলে অভিহিত করেছেন।

রুপিনই জানিয়েছেন এটি ওই সাহসী পুরুষের ৩৭ তম বিবাহ এবং তার পুরো পরিবারের সেই বিয়েতে উপস্থিত থাকার কথা। যদি সেই দাবি সত্যিই হয়, ২৮ জন স্ত্রীর সামনে ৩৭তমবার বিয়ে করা পুরুষকে সবচেয়ে সাহসী বলতে হয় বৈকি!

ইন্টারনেট উদ্ভট ঘটনা ও ভিডিও-রই জায়গা। তাই এই ভিডিওটিও ভাইরাল হতে সময় লাগেনি। নেটিজেনরা এই ভিডিও দেখে বিস্মিত, অনেকেরই প্রশ্ন একবিংশ শতাব্দীতেও এতগুলি বিয়ে করা সম্ভব? তবে ভিডিওতে কিন্তু, তার এতবার বিয়ে নিয়ে কাউকে রাগ বা অসূয়া প্রকাশ করতে দেখা যায়নি। বরং তার পরিবার বর্গকে, যার মধ্যে ২৮ জন স্ত্রীও আছেন, সকলকেই হাসিখুশি দেখা গিয়েছে।

টিএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS