Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ মে ২০২১, ১৭:২৮
আপডেট : ২০ মে ২০২১, ১৮:০৫

ইরানের নাতাঞ্জ প'রমাণু কেন্দ্রে না'শকতাই কাল হলো ইসরায়েলের

ইরানের নাতাঞ্জ পরমাণু কেন্দ্রে নাশকতাই কাল হলো ইসরায়েলের
লেফটেন্যান্ট জেনারেল হোসেইন সালামি

ফিলিস্তিন নতুনভাবে অস্তিত্ব অর্জন করছে বলে মন্তব্য করেছেন ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনীর (আইআরজিসি) প্রধান লেফটেন্যান্ট জেনারেল হোসেইন সালামি।

ইরানের রাজধানী তেহরানে এক বিবৃতিতে তিনি বলেন, ইরানের নাতাঞ্জ পরমাণু কেন্দ্রে ইসরায়েলের নাশকতার কারণেই দখলদার ইসরায়েলের ক্ষেপণাস্ত্র নির্মাণ কেন্দ্র ধ্বংস হয়েছে।

এ ছাড়া হাইফা শোধনাগারে বিস্ফোরণ ঘটেছে, দেশটির সর্ববৃহৎ সামরিক কমপ্লেক্স রাফায়েলেও অগ্নিকাণ্ড ঘটেছে। এসবই প্রমাণ করে যে দখলদার ইসরায়েলের নিরাপত্তা ব্যবস্থা অন্তহীন ব্যর্থতায় পর্যবসিত হয়েছে।

তিনি আরও বলেছেন, ফিলিস্তিন গোটা মুসলিম বিশ্বের সঙ্গে সম্পর্কিত। গোটা বিশ্বের মানুষই এখন ফিলিস্তিনের পতাকা উড়াচ্ছে। ইউরোপ ও আমেরিকায় ফিলিস্তিনের সমর্থনে মানুষ পতাকা হাতে মিছিল করছে। যেসব দেশ দখলদার ইসরাইলের সহযোগী সেসব দেশের রাজধানীতেও এখন ফিলিস্তিনের পতাকা উড়ছে।

জেনারেল সালামি বলেন, ইহুদিবাদি ইসরায়েল এখন অন্তহীন পরাজয়ের সম্মুখীন। ইহুদিবাদিরা এখন দখলকৃত ভূখণ্ডের কোথাও আর নিরাপদ নয়। তারা যা কিছু নিয়ে বড়াই করতো তার সবই প্রতিরোধ সংগ্রামীদের ব্যাপক ক্ষেপণাস্ত্র হামলায় চূর্ণ-বিচূর্ণ হয়ে গেছে।

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনীর কমান্ডার আরও বলেন, আমেরিকাও এখন আর ইসরায়েলকে ধরে রাখতে পারবে না। ইসরায়েল থেকে মার্কিন সেনাবাহিনীর সদস্যদের চলে যাওয়া থেকেও এটা স্পষ্ট হয়েছে। সূত্র : পার্সটুডে

টিএস

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS