Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

সাইরেন বেজে উঠতেই ইন্টারভিউ ছেড়ে পালালেন ই'সরায়েলি কমান্ডার (ভিডিও)

Israeli army’s southern command escapes to shelter on air
সংগৃহীত

টিভিতে ইন্টারভিউ দিচ্ছিলেন ইসরায়েলি সেনাবাহিনীর একজন সামরিক কমান্ডার। কিন্তু সাইরেন বেজে উঠতেই ইন্টারভিউ ছেড়ে পালিয়ে গেলেন ওই সামরিক কর্মকর্তা। রোববার একটি টিভিতে সরাসরি সম্প্রচারের সময় সাইরেন বেজে ওঠে। তখনই এমন কাণ্ড ঘটান দক্ষিণাঞ্চলীয় কমান্ডের কমান্ডার এলিজার টোলেডানে।

কুদস নিউজ নেটওয়ার্ক জানিয়েছে, ইসরায়েলি চ্যানেল ১৩-কে ইন্টারভিউ দিচ্ছিলেন টোলেডানে। এসময় হঠাৎ করে সাইরেন বেজে ওঠে। সঙ্গে সঙ্গে দেরি না করে নিরাপদে আশ্রয় নিতে সেখান থেকে পালিয়ে যান টোলেডানে।

তবে সরাসরি সম্প্রচারিত নিউজের সময় কোনও ইসরায়েলি কর্মকর্তার পালিয়ে যাওয়ার ঘটনা এবারই প্রথম নয়। এর আগে ইসরায়েলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুও বেশ কয়েকবার সরাসরি সম্প্রচারিত নিউজের সময় পালিয়ে যান।

গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, ৯ দিন ধরে হামলায় কমপক্ষে ২১২ জন ফিলিস্তিনি নিহত হয়েছে। তাদের মধ্যে ৬১ জন শিশু ও ৩৬ নারী রয়েছে। আর আহত হয়েছে ১৪০০ জন।

এদিকে গাজা থেকে ফিলিস্তিনিদের ছোঁড়া রকেট হামলায় ১০ ইসরায়েলিও নিহত হয়েছে। আল-আকসা মসজিদে মুসল্লিদের ওপর ইসরায়েলি বাহিনীর হামলা এবং শেখ জাররাহ থেকে ফিলিস্তিনিদের উচ্ছেদকে কেন্দ্র করে সাম্প্রতিক এই উত্তেজনা দেখা দেয়।

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

RTV Drama
RTVPLUS