Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

চুল্লিতে ঢোকানোর আগমুহূর্তে কেঁদে উঠলেন করোনায় মৃত বৃদ্ধা!

চুল্লিতে ঢোকানোর আগমুহূর্তে কেঁদে উঠলেন করোনায় মৃত বৃদ্ধ!
ছবি সংগৃহীত

ট্রলিতে পড়ে রয়েছে ‘মৃত’ দেহ, আরেকটু পর আগুনে জ্বালিয়ে ভষ্ম করা হবে। ঠিক তখনই সবাইকে চমকে দিয়ে কেঁদে উঠলেন করোনায় আক্রান্ত ‘সদ্যমৃত’ এক বৃদ্ধা।

প্রতিবেশী ভারতের মহারাষ্ট্রের বারামাটির মুধাল গ্রামে এ ঘটনা ঘটে। ৭৬ বছরের শকুন্তলা গায়কোয়াড নামের ওই বৃদ্ধা কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হন। বাড়িতে রেখেই চিকিৎসা চলছিল। কিন্তু বয়সজনিত কারণে ক্রমশই কাহিল হয়ে পড়ছিলেন তিনি। অবনতি হচ্ছিল শারীরিক পরিস্থিতি। এরপর তাকে হাসপাতালে নেন বাড়ির লোকেরা।

কিন্তু কয়েক হাসপাতাল ঘুরে দেখা যায় বেড নেই কোথাও। উপায় না পেয়ে দিকভ্রান্ত হয়ে পড়েন পরিবারের সদস্যরা। কী করা যায় ভাবতে ভাবতেই দেখা যায় ক্রমশই ঝিমিয়ে পড়ছেন ওই বৃদ্ধা। এক পর্যায়ে অচেতন হয়ে পড়েন তিনি। থেমে যায় শরীরের স্পন্দন।

বৃদ্ধার অসাড় দেহ দেখে পরিবারের সদস্যরা ধরে নেন শকুন্তলা দেবীর মৃত্যু হয়েছে। পরে বৃদ্ধাকে নিয়ে ফিরে আসেন বাড়িতে। খবর দেওয়া হয় নিকটাত্মীয় ও প্রতিবেশীদের। সকলে তৈরি হন শবযাত্রার জন্য। শেষ পর্যন্ত বৃদ্ধাকে নিয়ে শ্মশানেও পৌঁছে যান তারা। ততক্ষণেও একেবারে মড়ার মতো পড়ে ছিলেন বৃদ্ধা।

এরপরই ঘটে অবাক করা ঘটনা। চুল্লির সামনে ট্রলিতে শোয়ানো অবস্থাতেই হঠাৎ কেঁদে ওঠেন বৃদ্ধা। চোখ মেলে তাকাতে শুরু করেন চারপাশে। তা দেখে বিস্মিত হয়ে যান শ্মশানযাত্রীরা। তৎক্ষণাৎ তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত তিনি বারামাটির সিলভার জুবিলি হাসপাতালে চিকিৎসাধীন। সূত্র : ইন্ডিয়া টুডে

টিএস/পি

RTV Drama
RTVPLUS