Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

ইসরায়েলি হামলায় ধসে পড়লো তিনতলা ভবন, অলৌকিকভাবে বাঁচলো দুধের শিশু

Infant survives Israeli air strike at Shati refugee camp in Gaza
সংগৃহীত

গত ছয়দিন ধরে গাজায় নির্বিচার হামলা চালিয়ে যাচ্ছে দখলদার ইসরায়েলি বাহিনী। নির্বিচার এই হামলায় গুড়িয়ে দেয়া হয়েছে অসংখ্য ভবন। একটি মসজিদও গুড়িয়ে দিয়েছে দখলদার বাহিনী। তবে ইসরায়েলি হামলা থেকে অলৌকিকভাবে বেঁচে গেছে এক দুধের শিশু।

আল জাজিরা জানিয়েছে, শনিবার গাজায় শাতি শরণার্থী ক্যাম্পে বিমান হামলা চালায় দখলদার ইসরায়েলি বাহিনী। সাফা প্রেস এজেন্সির বরাত দিয়ে এ কথা জানিয়েছে তারা। ওই হামলায় হতাহতের ঘটনা ঘটেছে। তবে আহতদের মধ্যে এক দুধের শিশুও রয়েছে। সে অলৌকিকভাবে বেঁচে গেছে।

অন্যান্যদের সঙ্গে এখন ওই শিশুকে চিকিৎসা দেয়া হচ্ছে। আল জাজিরার সাফওয়াত আল-কাহলৌত বলেছেন, ওই হামলায় অন্তত ১৫ জন আহত হয়েছে। তবে আহতদের অবস্থা কেমন এ বিষয়ে বিস্তারিত জানাননি তিনি।

এর আগে আল-কাহলৌত জানিয়েছিলেন, ওই বিমান হামলায় অন্তত ৮ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে দুজন নারী ও ছয়জন শিশু রয়েছে। হামলার পর তিনতলা ওই ভবনটি ধসে পড়ে। সেখান থেকেই ওই শিশুকে উদ্ধার করা হয়। তবে ভবনের নিচে আরও অন্তত ৯ জন রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

উল্লেখ্য, গত ছয়দিন ধরে ইসরায়েলি হামলায় গাজায় অন্তত ১৩২ জনের মৃত্যু হয়েছে। আর পশ্চিম তীরে মৃত্যু হয়েছে ১১ জনের। সবমিলিয়ে ফিলিস্তিনে অন্তত ১৪৩ জনের মৃত্যু হয়েছে দখলদার ইসরায়েলি বাহিনীর হামলায়।

RTV Drama
RTVPLUS