• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফিলিস্তিনি ভেবে এক ব্যক্তিকে পিটিয়ে অজ্ঞান করে দিলো ইসরায়েলিরা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২১, ১২:২১
Far-right Israeli gang beats man who they believed to be Palestinian unconscious on live TV
সংগৃহীত

ফিলিস্তিনি ভেবে এক ব্যক্তিকে গাড়ি থেকে টেনে বের করে বেদম পিটিয়েছে একদল চরমপন্থী ইসরায়েলি। লাইভ টিভিতে সেই দৃশ্য রেকর্ড হয়েছে। সেখানে দেখা যায়, একদল চরমপন্থী ইসরায়েলি ওই ব্যক্তিকে গাড়ি থেকে টেনে বের করে রাস্তায় ফেলে বেদম পেটাচ্ছে। খবর মিডল ইস্ট মনিটরের।

ইসরায়েলের রাজধানী তেলআবিবের একটি এলাকায় এই হামলার ঘটনা ঘটেছে। মারাত্মক হামলার পর অচেতন হয়ে যান ওই ব্যক্তি। এ ঘটনার ১৫ মিনিট পর পুলিশ এবং একটি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পৌঁছায়। এসময় ওই ব্যক্তিকে রক্তাক্ত এবং নিথর অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখা যায়।

চরমপন্থী ওই গ্রুপটি দাবি করেছে যে, ওই চালক তার গাড়ি দিয়ে তাদের ধাক্কা দেয়ার চেষ্টা করেন। কিন্তু লাইভ ফুটেজে পুরোপুরি অন্য চিত্র উঠে এসেছে। সেখানে দেখা যায়, ওই ব্যক্তি উল্টো সহিংস বিক্ষোভ এড়ানোর চেষ্টা করছিলেন।

এদিকে অন্য এক জায়গায় আরব মালিকানাধীন এক ব্যক্তির আইসক্রিমের দোকানে হামলা চালায় মুখোশধারী একদল ইসরায়েলি। এসময় তারা ‘আরবদের মৃত্যু’ বলেও স্লোগান দেয়। এ ঘটনাও লাইভ টিভিতে ধরা পড়ে।

অন্যদিকে ফিলিস্তিনি ও ইসরায়েলিদের একে অপরের ওপর হামলা বন্ধ করতে আহ্বান জানিয়েছেন ইসরায়েলি প্রধানমন্ত্রী নেতানিয়াহু। শেখ জাররাহ’কে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে ইসরায়েল ও ফিলিস্তিন। ইসরায়েলের নির্বিচার বিমান হামলায় ১১৩ জন ফিলিস্তিনি নিহত হয়েছে। আহত হয়েছে প্রায় পাঁচশ মানুষ।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইসরায়েলি হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত
ইইউর নিষেধাজ্ঞার কবলে ইসরায়েলি চার ব্যক্তি ও দুই সংস্থা
ইসরায়েলি হামলায় ২৪ ঘণ্টায় ৬৩ ফিলিস্তিনি নিহত
জাতীয় ঈদগাহে ফিলিস্তিনি‌দের জন্য দোয়া
X
Fresh