• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মেয়ের লাশ নিয়ে ৩৫ কিমি হেঁটে হাসপাতালে গেলেন বাবা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ মে ২০২১, ০৯:১৭
A man was forced to carry his daughter's body on a cot for post-mortem for 35 km, walking for almost seven hours to reach the hospital in Singrauli 
সংগৃহীত ছবি

ভারতের মধ্যপ্রদেশের সিংগ্রাউলি জেলায় ঘটেছে এক করুণ ঘটনা। ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিতে মেয়ের মরদেহ খাটিয়ায় নিয়ে ৩৫ কিলোমিটার হাঁটতে হলো বাবাকে। প্রায় সাত ঘণ্টা হেঁটে সেই মরদেহ হাসপাতালে নিয়ে পৌঁছান বাবা।

এমনই এক ঘটনার ভিডিও টুইটারে ছড়িয়ে পড়ে রোববার। তাতে দেখা যায়, কয়েকজন গ্রামবাসীকে সঙ্গে নিয়ে ১৬ বছরের এক কিশোরীর মরদেহ কম্বলে মুড়ে একটি খাটিয়ায় তুলছেন বাবা। তারপর সেই খাটিয়া কাঁধে নিয়ে খালি পায়ে হেঁটে যাচ্ছেন গ্রামের পথ দিয়ে।

এর আগে গত বুধবার (৫ মে) আত্মহত্যা করে ১৬ বছরের ওই কিশোরী। বাড়িতে পুলিশ এসে তদন্ত করার পরে জানায়, মরদেহ নিয়ে হাসপাতালে যেতে হবে ময়নাতদন্তের জন্য।

সিংগ্রাউলি পুলিশের এক কর্মকর্তা অরুণ সিং জানান, কোনো মরদেহ পরিবারের কাছ থেকে হাসপাতালে পাঠানোর জন্য তাদের বাজেট নেই। ময়নাতদন্তের জন্য গাড়ি দিতে পারেন না তারা। মরদেহ হাসপাতালে নিয়ে যাওয়া-আসা পরিবারেরই কর্তব্য।

হাসপাতাল তাদের বাড়ি থেকে ৩৫ কিলোমিটার দূরে। টাকার অভাবে গাড়ি ভাড়া করতে পারেননি তারা বাবা। আবার পুলিশও গাড়ির ব্যবস্থা করেনি। সে কারণে নিজেই খাটিয়ায় মেয়ের মরদেহ বয়ে সারাদিন হেঁটে হাসপাতালে পৌঁছান ধীরপতি সিং গন্দ নামের ওই ব্যক্তি।

সূত্র : এনডিটিভি

টিএস/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh