Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

ছোট্ট এই ভাই-বোনের মাসিক আয় কোটি টাকা, জানেন কিভাবে?

Britain's youngest YouTube millionaires are a pair of siblings aged just six and seven... and they banked more than £1.1m last year
মায়ের সঙ্গে গ্যাবি ও অ্যালেক্স

দুই ভাই-বোন। একজনের বয়স ৬ বছর, আরেকজনের মাত্র ৭। তারাই ব্রিটেনের সবচেয়ে প্রভাবশালী শিশু।

হবেই না কেন? এটুকুন বয়সে মাসে লাখ লাখ টাকা আয় তাদের। গত বছরেই তাদের ব্যাংক অ্যাকাউন্টে জমা হয় ১০ লাখের বেশি পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১৩ কোটি টাকা। অর্থাৎ প্রতি মাসে তারা কোটি টাকার বেশি আয় করে।

ওই বোনের নাম গ্যাবি ভাইলামসন ও ভাইয়ের নাম অ্যালেক্স ভাইলামসন। তাদের একটি ইউটিউব চ্যানেল আছে। মূলত সেই চ্যানেলটি থেকেই এত আয় ওই ভাই-বোনের।

তাদের ইউটিউব চ্যানেলের ভিডিও প্রায় ৮০০ কোটি বার দেখা হয়েছে। ওই চ্যানেলে তারা মূলত বিভিন্ন খেলনা নিয়ে খেলে আর প্যানকেক তৈরি করে।

ওই ইউটিউব অ্যাকাউন্টের নাম টয়েজ অ্যান্ড লিটল গ্যাবি লিমিটেড। তাদের ব্যাংক অ্যাকাউন্টের হিসাব অনুযায়ী ২০২০ সালের এপ্রিলের মধ্যে ১৫ লাখ ৩০ হাজার পাউন্ড আয় করে যা তার আগের বছর ছিল ৩ লাখ ৫৩ হাজার।

গ্যাবি ও অ্যালেক্সের ইউটিউব চ্যানেলটির জন্য ভিডিও করা এবং তা প্রকাশ করার কাজটি করেন তাদের ৩০ বছর বয়সী মা মা স্যাবাইন ভাইলামসন।

এই সহোদর ভাই-বোন নতুন প্রজন্মের সামাজিক যোগাযোগ মাধ্যম তারকা যারা ইউটিউব থেকে এই পরিমাণ টাকা ইনকাম করে যাচ্ছে। ইউটিউব মূলত জনপ্রিয় হওয়া ভিডিওতে বিজ্ঞাপন প্রদর্শনের মাধ্যমে আয় করে এবং সেই আয় থেকে কন্টেন্ট ক্রিয়েটরদেরকেও রেভিনিউ প্রদান করে। সূত্র : ডেইলি মেইল

টিএস

RTV Drama
RTVPLUS