Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২১, ১৩:৩৯
আপডেট : ০৯ মে ২০২১, ১৩:৫৩

পিরিয়ডের যন্ত্রণা সহ্য করতে গিয়ে কুঁকড়ে যাচ্ছে ছেলেরা (ভিডিও)

men try a period cramp stimulator
ভিডিও থেকে নেওয়া ছবি

প্রতিমাসেই একটি নির্দিষ্ট সময়ে অসহ্য যন্ত্রণার শিকার হন নারীরা। এমনিতেই পেটে ব্যাথা করলে তা সহ্য করা দায় হয়ে পড়ে। আর ঋতুস্রাবের যন্ত্রণা তো আরও কষ্টকর।

ফলে ওই সময়টা কঠিন পরিস্থিতির মুখে পড়তে হয় মেয়েদের। কিন্তু অনেক পুরুষই এই সময় নারীদের প্রতি সহানুভূতিশীল হয় না। মনে করে যে, নারীরা সুবিধা নিচ্ছে।

আর নারীরা যে ভনিতা করেন না তা প্রমাণ করার জন্য সম্প্রতি কয়েকজন যুবক তো নারীদের ঋতুকালীন যন্ত্রণা বুঝতে সরাসরি এক চ্যালেঞ্জই নিয়ে বসলেন। সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা গেছে সেই চ্যালেঞ্জে যন্ত্রণায় কুঁকড়ে যাচ্ছেন ছেলেরা।

ভিডিওতে দেখা গেছে, কয়েকজন যুবতী মিলে ছেলেদের ‘পিরিয়ড ক্র্যাম্প স্টিমুলেটর’ ব্যবহারের চ্যালেঞ্জ করছে। ছেলেরাও তাচ্ছিল্যের স্বরে চ্যালেঞ্জ নিতে প্রস্তুত হয়ে যায়। কিন্তু যন্ত্র চালু করার পরই দেখ দিল গন্ডগোল। যন্ত্রণায় কেউ উল্টে পড়ে গেলেন। কেউ আবার কাতরাতে লাগলেন। অথচ ওই একই যন্ত্র লাগিয়ে একাধিক যুবতী সম্পূর্ণ স্বাভাবিক। যেন কিছুই হয়নি।

মাসিকের প্রথম দিনগুলোতে যে ধরনের যন্ত্রণা একটা মেয়েকে পোহাতে হয় ‘পিরিয়ড ক্র্যাম্প স্টিমুলেটর’ সেই যন্ত্রণাই দেয় কৃত্রিমভাবে।

এই ভিডিও-ই স্পষ্ট প্রমাণ যে, পুরুষরা অনেক কষ্টসহিষ্ণু হলেও মেয়েদের পিরিয়ডের যন্ত্রণা সহ্য করা তাদের পক্ষে বেশ কষ্টসাধ্যই। সম্প্রতি ভাইরাল এ ভিডিওটি টুইটারে শেয়ার করেন ক্লারা জেফরি নামে এক নারী। এখন পর্যন্ত প্রায় ৩ লাখ মানুষ ভিডিওটি দেখেছেন।

টিএস

RTV Drama
RTVPLUS