Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

হাড্ডাহাড্ডি লড়াই শেষে নন্দীগ্রামে ‘জিতে গেলেন’ মমতা

হাড্ডাহাড্ডি লড়াই শেষে নন্দীগ্রামে জিতে গেলেন মমতা
সংগৃহীত ছবি

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে রাজ্যজুড়ে তৃণমূলের জয়জয়কার। নিজ দলের প্রার্থীদের জয়ের খবর পেলেও নিজ আসন নন্দীগ্রামে সকাল থেকেই পিছিয়ে ছিলেন মমতা।

রোববার সকালে ভোট গণনার পর থেকেই নিজ আসনে মমতার হেরে যাওয়ার শঙ্কা তৈরি হয়। তাও আবার দীর্ঘদিনের রাজনৈতিক শীষ্য শুভেন্দু অধিকারীর সঙ্গে।

এই দুই প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলে। এক রাউন্ডে শুভেন্দু এগিয়ে গেলে পরে রাউন্ডে আবার মমতা এগিয়ে যান। এভাবে চলে ভোট গণনা। একটি ভারতীয় সংবাদ সংস্থা দাবি করেছে, মোট ১৭ রাউন্ডে ভোটগণনা শেষে ১২০০’র বেশি ভোট পেয়ে জয়ী হয়েছেন মমতা ব্যানার্জী।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, তৃণমূলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে ক্ষমতার লোভে বিজেপি-তে যাওয়া শুভেন্দু অধিকারীকে ১২০১ ভোটে হারিয়ে নন্দীগ্রামে জিতেছেন মমতা।

গত বছর ডিসেম্বরের মাঝামাঝি বিজেপি-তে যোগ দেন শুভেন্দু। তার পর লাগাতার মমতা ও তার ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আক্রমণ চালিয়ে যান তিনি।

টিএস

বিশেষ দ্রষ্টব্য : ভারতীয় সংবাদমাধ্যম এএনআই এর বরাতে খবরটি প্রকাশিত হলেও পরবর্তীতে জানা গেছে, নন্দীগ্রামে মমতা নয় বরং শুভেন্দু অধিকারী ১৬২২ ভোটে জিতেছেন। তিনি নিজেই ফোন করে একটি সংবাদমাধ্যমকে এ খবর দিয়েছেন।

RTV Drama
RTVPLUS