Mir cement
logo
  • ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

নন্দীগ্রামে জয় হবেই, পিছিয়ে থেকেও আশাবাদী মমতা

নন্দীগ্রামে জয় হবেই, পিছিয়ে থেকেও আশাবাদী মমতা, Mamata-Banerjee
সংগৃহীত ছবি

ভারতের পশ্চিমবঙ্গে এবারের বিধানসভা নির্বাচনী লড়াইয়ের মধ্যমণি নন্দীগ্রাম। ভোটে এই কেন্দ্রেই লড়াই চলেছে তৃণমূল প্রার্থী ও দলের প্রধান নেত্রী মমতা ব্যানার্জীর সঙ্গে বিজেপির শুভেন্দু অধিকারীর।

ভোটের গণনাতেও লড়াই হচ্ছে সেয়ানে সেয়ানে। তবে প্রথম তিন রাউন্ডের শেষে পিছিয়ে রয়েছেন মমতা, এগিয়ে শুভেন্দু অধিকারী। ফালফলের এই ট্রেন্ডে অবশ্য দমে যেতে রাজি নন তৃণমূল নেত্রী। উল্টে জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী তিনি।

এদিন সকাল থেকেই কালীঘাটের বাড়িতে বসেই গণনায় চোখ রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ঘনিষ্ঠ মহলে গণনা চলাকালীন মুখ্যমন্ত্রী জানিয়েছেন, তারই জয় হবে। নন্দীগ্রাম-২-য়ের ইভিএম গণনা শুরু হলেই তৃণমূলের পক্ষে ব্যবধান বাড়বে।

অন্যদিকে খবর পাওয়া গেছে, এবার পোস্টাল ব্যলটে শাসক দল তৃণমূলের পক্ষেই রায় দিয়েছেন সরকারি কর্মীরা। এতে খুশি তৃণমূল সভানেত্রী। উল্লেখ্য গত দু’বার বিধানসবা ভোটে পোস্টাল ব্যালটে পিছিয়ে ছিল তৃণমূল কংগ্রেস।

হুগলি, ঝাড়গ্রামে গত লোকসভায় ভাল ফল করেছিল বিজেপি। এই দুই জেলার অধিকাংশ আসনেই এগিয়ে ছিল গেরুয়া শিবির। তবে গণনার প্রাথমিক পর্বে এইসব জেলায় ভাল ফলের ইঙ্গিত তৃণমূলের পক্ষে। এতে খুশি মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা, দক্ষিণ ২৪ পরগনা, মুর্শিদাবাদ, মালদার ভোটের গণনাতেও তৃণমূলের পক্ষে ভাল ভোটের ইঙ্গিত মিলছে। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

টিএস

RTV Drama
RTVPLUS