Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

আট মাসের গর্ভবতী মাদক সম্রাজ্ঞীকে প্রকাশ্যে হত্যা করলো চতুর্থ স্বামী

eight month pregnant drug queen shot dead by fourth husband in delhi
সংগৃহীত

আট মাসের গর্ভবতী নারীকে গুলি করে হত্যা করলো তারই চতুর্থ স্বামী। দিনে দুপুরে ঘটেছে এই ঘটনা। সিসিটিভি ফুটেজে রেকর্ড হয়েছে পুরো ঘটনা। ঘটনার সময় স্ত্রীর পাশেই ছিলেন তার বর্তমান স্বামী। স্ত্রীকে বাঁচাতে গেলে তাকেও গুলি করে হত্যা করার চেষ্টা করা হয়।

ভারতের দিল্লির নিজামউদ্দিন এলাকায় মঙ্গলবার এই ঘটনা ঘটেছে। হামলার পর পরই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। প্রাথমিক তদন্তে জানা গেছে, সাইনা নামের ওই নারীর বয়স ২৯ বছর। তিনি একজন ড্রাগ ডিলার। এলাকায় তিনি ড্রাগ কুইন নামে পরিচিত।

ভিডিওতে দেখা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে রাস্তার ধারে চেয়ারে বসে ছিলেন সাইনা ও তার স্বামী। হঠাৎ বন্দুক নিয়ে ছুটে আসে তার চতুর্থ স্বামী ওয়াসিম। এরপর সাইনাকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয়। এসময় পাশে বসা বর্তমান স্বামীকেও গুলি করে ওয়াসিম।

এক বছর আগে ওয়াসিমকে বিয়ে করেন সাইনা। বিয়ের পরপরই মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে সাইনাকে গ্রেপ্তার করা হয়। কিছুদিন আগেই জামিনে মুক্ত হন সাইনা। তিনি আট মাসের গর্ভবতী এই যুক্তিতে আদালত তাকে জামিন দেয়।

সাইনা প্রথম দুই স্বামীর সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে যায়। তারা বাংলাদেশে চলে এসেছে। সাইনার তৃতীয় স্বামী একজন মাদক ব্যবসায়ী ছিলেন। তার নাম শরাফাত শেখ। গ্যাংস্টার ও মাদক ব্যবসায়ী শরাফাত এখন পুলিশের হেফাজতে রয়েছে।

RTV Drama
RTVPLUS