Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

মহারাষ্ট্রে ফের হাসপাতালে আগুন, ৪ রোগীর মৃত্যু

মহারাষ্ট্রে ফের হাসপাতালে আগুন, ৪ রোগীর মৃত্যু
ছবি: সংগৃহীত

ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রে ফের হাসপাতালে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মারা গেছেন চার রোগী। বুধবার (২৮ এপ্রিল) ভোরে মহারাষ্ট্রের রাজধানী মুম্বাই থেকে ২৮ কিলোমিটার দূরে থানে নামক এলাকার একটি বেসরকারি হাসপাতালে এই ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, বুধবার স্থানীয় সময় ভোর ৩টা ৪০ মিনিটের দিকে প্রাইম ক্রিটিকেয়ার হাসপাতালে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও ৫টি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে যায়। পরে আগুন নিয়ন্ত্রণে আসে।

আরও পড়ুন... কোথায় সায়েম সোবহান আনভীর?

সংবাদমাধ্যমটি আরও জানায়, ২০ রোগীকে হাসপাতাল থেকে উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে ছয়জন আইসিইউতে ছিলেন। অগ্নিকাণ্ডের ফলে হাসপাতালের প্রথম তলা পুড়ে ছাই হয়ে গেছে।

আরও পড়ুন... তরুণীর ফ্ল্যাট ভাড়া ১ লাখ টাকা, ফেসবুকে পাঠকের প্রতিক্রিয়া

থানে পৌর কর্তৃপক্ষ জানিয়েছে, আগুন লাগার পর অন্য হাসপাতালে স্থানান্তরিত করার সময় ৪ রোগীর মৃত্যু হয়। যদিও স্থানীয় বিধায়ক এবং মহারাষ্ট্রের মন্ত্রী জিতেন্দ্র আওহাদ জানিয়েছেন, আগুনে জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে ওই চার রোগীর।

উল্লেখ্য, গেল শুক্রবারই মহারাষ্ট্রের পালঘর জেলার এক কোভিড হাসপাতালে আগুন লেগে অন্তত ১৩ জনের মৃত্যু হয়েছিল। তার আগে ২১ এপ্রিল রাজ্যের নাসিকে অক্সিজেন ট্যাঙ্ক লিক করায় ২২ জন রোগীর মৃত্যু হয়।

এসএস

RTV Drama
RTVPLUS