Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

চুরি করতে ছাত্রীদের ঘরে ঢুকে অপকর্ম, তাতেই ধরা চোর

thief breaks into home downloads pornography and masterbate
প্রতীকী ছবি

ফাঁকা বাড়িতে চুরি করতে ঢুকেছিল চোর। ঘরে ঢুকে বুঝতে পারলো সেখানে থাকে কলেজছাত্রীরা। তারপরই এক অবাক কাণ্ড করে বসে চোর।

ঘরের মূল্যবান জিনিস হস্তগত না করে চোর বসে পড়ে ল্যাপটপ নিয়ে। ডাউনলোড করে পর্ন ভিডিও। তারপর তা দেখে হস্তমৈথুনও করে সে। আর সেই কাণ্ডই কাল হয়ে দাঁড়ালো তার জন্য। ধরা খেতে হলো পুলিশের জালে।

তার সেই কুকীর্তির জন্য কারাদণ্ড দিয়েছে আদালত। শুনতে অবাক লাগলেও এমনই একটি ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায়।

জানা যায়, ঘটনাটি ঘটেছিল ২০১৮ সালে। তারপর থেকে এতদিন সেটির শুনানি চলছিল। আর শুনানি শেষে বিচারক কদিন আগে জোনাথন জোসে রুইজ নামে ২২ বছর বয়সি ওই চোরকে ৬ বছরের সাজা দেন। তারপরই ঘটনাটি সামনে আসে।

যে বাড়িটিতে ওই চোরটি ঢুকেছিল, সেখানে তিন কলেজছাত্রী থাকে। রুইজ চুরির উদ্দেশে বাড়িটিতে ঢুকলেও ছাত্রীদের একজনের ল্যাপটপ থেকে পর্ন ভিডিও ডাউনলোড করে। এরপর সে ভিডিও দেখে হস্তমৈথুনও করে।

এখানেই শেষ নয়, ফ্রিজ থেকে তাদের রাখা খাবারও খেয়ে নেয়। অভিযোগ পেয়ে পুলিশ ল্যাপটপটি বাজেয়াপ্ত করে সেটির ব্রাউজিং-এর ইতিহাস ঘেঁটে এই সমস্ত তথ্য জানতে পারে। এমনকি চোরটির কাছ থেকে দুই ছাত্রীর অন্তর্বাসও উদ্ধার করা হয়।

তারপরই চোরই পুরো বিষয়টি স্বীকার করে। এরপরই চোরকে গ্রেপ্তার করা হয়। আর এতদিন শুনানির পর অবশেষে সাজা শোনাল আদালত। সূত্র : এনওয়াই পোস্ট

টিএস

RTV Drama
RTVPLUS