• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আবেদনময়ী নারীদের সঙ্গে ছবি তুলে বিপাকে ধর্মপ্রচারক

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২১, ১৪:৫০
Photo of preacher PU Amin flanked by ‘sexy’ Instagram influencers sparks controversy
সংগৃহীত

আঁটসাঁট কাপড় পরা দুজন ইন্সটাগ্রাম ইনফ্লুয়েন্সারের সঙ্গে ছবি তুলে বিপাকে পড়েছেন মালয়েশিয়ার তারকা ধর্মপ্রচারক মোহামাদ আমিরুল আমিন মাওলানা লোকমান হাকিম। ইফতার ও প্রোডাক্ট লঞ্চিং অনুষ্ঠানে ওই ছবি তোলা হয়। পরে সেটি ইন্সটাগ্রামে পোস্ট করেন ইন্সটাগ্রাম পার্সোনালিটি নাদিরা আইজ্যাক। এরপর তোলপাড় শুরু হয়।

২০ বছর বয়সী এই নারী উদ্যোক্তা ট্রোয়িকা নামে একটি নতুন বিউটি প্রোডাক্ট লঞ্চ করেন। যেহেতু রমজান মাস চলছে, তাই ইফতারের সময় সংক্ষিপ্ত বয়ানের জন্য মাওলানা লোকমান হাকিমকে দাওয়াত দেন। অনুষ্ঠানে নাদিরা এবং আরেকজন ইনফ্লুয়েন্সার হার্ট টনি আঁটসাঁট সাদা পোশাক পরেন। তবে তাদের পোশাক রমজানের পবিত্রতা নষ্ট করেছে বলে অভিযোগ তোলেন অনেকেই।

তবে ওই দুই ইন্সট্রাগ্রাম তারকার সঙ্গে মাওলানা লোকমান হাকিমের ওই ছবি ভাইরাল হয়ে যায়। এজন্য মাওলানা লোকমান হাকিম ব্যাপক সমালোচিত হলে তার কাছে ক্ষমা চান এবং এই ছবি মুছে ফেলেন নাদিরা। নিজের ইন্সটা স্টোরিতে তিনি লিখেন, অনুষ্ঠানটিকে আনন্দময় করে তুলতে আমি মাওলানা লোকমান হাকিমকে দাওয়াত দিয়েছিলাম। কিন্তু এটা ভাইরাল হয়ে যাবে তা ভাবিনি।

অনেকেই অভিযোগ করেছেন যে, এমন নোংরা পোজ দিয়ে এবং তারকা এই ধর্মপ্রচারককে ব্যবহার করে নিজের পণ্যের প্রচার করতে চেয়েছেন নাদিরা। এদিকে ব্যাপক সমালোচনার মুখে মাওলানা লোকমান হাকিম বলেন, আমি কোনও অন্যায় করিনি। আমি ওই নারীদের স্পর্শ বা আলিঙ্গন করিনি। তিনি বলেন, হ্যাঁ, এটা সত্য যে তাদের পোশাক তাদের শরীর ঠিকমতো ঢাকেনি। কিন্তু যখন তারা আমার সঙ্গে ছবি তুলতে চাইলো তখন কি আমার বলা উচিত ছিল, ‘না, তোমরা জাহান্নামী’।

উল্লেখ্য, ২০১৫ সালে ধর্মীয় রিয়ালিটি সিরিজ পেনসেটাস উম্মাহ প্রতিযোগিতায় অংশ নিয়ে খ্যাতির শিখরে পৌঁছান মাওলানা লোকমান হাকিম। কিন্তু বিতর্কিত ওই অনুষ্ঠানে মাগরিবের সময় কিছুক্ষণ বয়ান দিয়ে একটি মসজিদে ইমামতি করতে চলে যান তিনি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় ই-পাসপোর্টসংক্রান্ত হাইকমিশনের জরুরি নোটিশ
মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ ২৬ জন আটক
মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশি গ্রেপ্তার
মালয়েশিয়ায় বাংলাদেশিকে হত্যা করল আরেক বাংলাদেশি
X
Fresh