Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

ছাত্রের ‘প্রেমে পড়ে’ শারীরিক সম্পর্কে জড়ালেন শিক্ষিকা

Texas teacher ‘in love’ with teen arrested for sexual relationship
সংগৃহীত

নিজেরই ছাত্রের সঙ্গে এক বছর ধরে শারীরিক সম্পর্ক রাখছিলেন। কারণ তিনি নাকি ওই ছাত্রের প্রেমে পড়ে গিয়েছিলেন। আর এমনই অপরাধে যুক্তরাষ্ট্রের টেক্সাসের এক শিক্ষিকার বিরুদ্ধে অপরাধমূলক অভিযোগ গঠন করা হয়েছে।

পার্কার কাউন্টি শেরিফের অফিস জানিয়েছে, স্প্রিংটাউন ইন্টারমিডিয়েট স্কুলের পঞ্চম শ্রেণির গণিতের শিক্ষিকা মিস্টি লোরেন কাটোকে শুক্রবার গ্রেপ্তার করা হয়েছে। ৪৩ বছর বয়সী এই নারীর বিরুদ্ধে শিক্ষিকা ও ছাত্রের মধ্যে অনৈতিক সম্পর্কের অভিযোগ রয়েছে।

ওই ছাত্রের বয়স যখন ১৫ বছর ছিল তখন সে এই স্কুলে ভর্তি হয়। তখন থেকেই তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান মিস্টি। তবে সে পার্কার এবং ট্যারান্ট কাউন্টির বিভিন্ন স্কুলে পড়াশোনা করে ওই ছাত্র। এসময় ওইসব স্কুলে বহুবার ওই ছাত্রকে নিজের গাড়িতে করে দিয়ে এসেছেন মিস্টি।

পরে কর্তৃপক্ষের কাছে নিজের অপরাধ স্বীকার করেন মিস্টি। তিনি জানান, তার ছাত্র কিশোর হওয়া সত্ত্বেও তিনি জেনে বুঝেই তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান। এমনকি তিনি চার বছর ধরে নিজের ছাত্রের প্রেমে পড়েছেন বলেও স্বীকার করেন মিস্টি। এছাড়া তার সঙ্গে দেখা হলেই শারীরিক সম্পর্কে জড়াতে ইচ্ছা করে বলেও জানান তিনি।

পার্কার কাউন্টি শেরিফ রুস অথিয়ের বলেন, এ ধরনের ঘটনা তদন্ত করা সবসময় বিব্রতকর। আমাদের শিশুরা যেন নিরাপদ পরিবেশে স্কুলে যোগ দিতে পারে এটা খুবই গুরুত্বপূর্ণ। এক্ষেত্রে নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে একজন শিক্ষাগুরু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। শিশুদের রক্ষা করার দায়িত্বও রয়েছে তাদের।

RTV Drama
RTVPLUS