Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২১, ০৮:৩৬
আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ০৮:৫৮

সংসদীয় মিটিংয়ে নগ্ন হয়ে হাজির এমপি! 

Canada MP caught naked during Parliament Zoom call, RTV
সংগৃহীত ছবি

অনলাইন অ্যাপ জুমে কানাডার পার্লামেন্টের এক বৈঠক চলছিল। সে বৈঠকে দেশটি এক আইনপ্রণেতা নগ্ন অবস্থায় হাজির হয়ে বিতর্কের মুখে পড়েছেন।

জুমে বৈঠক চলাকালীন হঠাৎ ল্যাপটপের ক্যামেরা ঘুরে যাওয়ায় দেখা যায়, ওই আইনপ্রণেতা নগ্ন অবস্থায় আছেন। যদিও বিব্রতকর এই পরিস্থিতির জন্য সহকর্মীদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

আরও পড়ুনঃ করোনায় আক্রান্তের সংখ্যা ১৪ কোটি ১৯ লাখ ছাড়িয়েছে

এহেন বিব্রতকর পরিস্থিতির মুখে পড়া কানাডার পার্লামেন্টের ওই সদস্যের নাম উইলিয়াম আমোস। লিবারেল এই এমপি বলেছেন, আমি সত্যিই দুর্ভাগ্যজনক একটি ভুল করে ফেলেছি। অবশ্যই আমি এটি নিয়ে বিব্রত। গত বৃহস্পতিবার কানাডার হাউস অব কমন্সে এই ঘটনার পর এক টুইট বার্তায় ক্ষমাও চান তিনি।

তিনি বলেন, জগিং থেকে ফেরার পর অফিসের পোশাক পরার সময় আমার ল্যাপটপের ক্যামেরাটি দুর্ঘটনাক্রমে ঘুরে যায়। আমি হাউস অব কমন্সের আমার সব সহকর্মীর কাছে আন্তরিকভাবে ক্ষমা প্রার্থনা করছি। এটি সত্যিই একটি ভুল এবং এ ধরনের ঘটনা আর ঘটবে না।

এ ঘটনার পর কুইবেকের এই আইনপ্রণেতা ভার্চুয়াল ওই বৈঠকে কোনো বক্তৃতা করেননি। তবে হাউস অব কমন্সের নীতিমালা অনুযায়ী নগ্ন অবস্থায় কেউই পার্লামেন্টের বৈঠকে অংশ নিতে পারেন না।

পার্লামেন্টের বিতর্কে অংশ নেওয়ার জন্য কোনো ধরনের পোশাক বিধি নির্ধারন করেনি কানাডা। তবে বিতর্কে অংশ নেওয়া পুরুষ বক্তাদের অবশ্যই সাময়িকভাবে জ্যাকেট, শার্ট এবং টাই পরতে হয়। সূত্র : হাফপোস্ট

টিএস

RTV Drama
RTVPLUS