• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

অর্ডার করলাম আপেল, পেলাম ‘অ্যাপেলের আইফোন’

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২১, ১২:১৩
অর্ডার করলাম আপেল, পেলাম ‘অ্যাপেলের আইফোন’
ফাইল ছবি

মহামারি করোনাভাইরাসে যদি সবার কাছে জানতে চাওয়া হয়, কী এমন জিনিস সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছে। সবাই একটা কথা বলবে, অনলাইনে কেনাকাটা বা শপিং। কারণ এর জন্য ঘর থেকে বের হতে হয় না। এক ক্লিকে সারা দুনিয়ার পছন্দের রকমারি জিনিস হাজির। সেটা ঘরের আসবাপত্র থেকে শুরু করে সবকিছুই যেনো আপনার সামনে মেলা হয়ে হাজির হবে।

বিভিন্ন অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলো বেশ জনপ্রিয় হয়ে উঠেছে তা বলাই বাহুল্য। তবে এই অনলাইন শপিং নিয়ে ইতিবাচক এবং নেতিবাচক দুইদিক রয়েছে। অনেক সময় কাস্টমার একটা অর্ডার করলে আরেকটা পেয়ে থাকে। আবার অনেক সময় যেটা অর্ডার করা হয় তার চাইতে বেশি কিছু পেয়ে যায়।

এবার একটা ঘটনা ঘটেছে ব্রিটেনে। সেটা শোনার পরে আপনি খুশি হবেন নাকি রাগ করবেন নাকি এমন কিছৃু শুনলে হয়তো আপনার হাসিও থামাতেও পারবেন না।

ব্রিটেনের বাসিন্দা পঞ্চাশ বছর বয়সী জেমস নিক। সম্প্রতি তিনি অনলাইনে আপেল অর্ডার দিয়েছেন তার সেই অর্ডারটি ডেলিভারি হওয়ার পরে তিনি বক্স খুলে নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না।

আপেল ফল নয়, সুসজ্জিত ওই প্যাকেটের মধ্যে রয়েছে ‘অ্যাপেলের আইফোন’। কয়েকশ টাকার আপেলের পরিবর্তে কয়েক লাখ টাকার ‘আইফোন এসই’ মেলায় রীতিমতো অবাক হয়ে যান তিনি।

তারপর নিজেই ওই ফোনের ছবি ও ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর কয়েক সেকেন্ডের মধ্যেই সেটা ভাইরাল হয় যায়।

আইফোন কর্তৃপক্ষ জানিয়েছে, ভুল করে নয় বরং গ্রাহকদের নয়া চমক দিতে আইফোনের পরিসেবা প্রদানকারী সংস্থা টেস্কোর এটি একটি নতুন পদক্ষেপ। তবে এর পিছনে আর অন্য কোনও উদ্দেশ্য রয়েছে কি না তা এখনও জানা যায়নি।

এমআই

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একাধিক জনকে চাকরি দেবে ব্র্যাক ব্যাংক
মেঘনা গ্রুপে চাকরির সুযোগ
এনজিওতে কাজের সুযোগ, বেতন ৭০ হাজার টাকা
চাকরি দিচ্ছে ব্র্যাক ব্যাংক, আবেদন অনলাইনে
X
Fresh