• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

বিজিপি নেতার মাথা আনলে ২২ লাখ রুপি দেবেন ইমাম

আন্তর্জাতিক, আরটিভি অনলাইন

  ১২ এপ্রিল ২০১৭, ১৭:৫৯

হুমকির পাল্টা হুমকি। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথার দাম ১১ লাখ রুপি বরাদ্দ করেছিলেন বিজেপির যুব নেতা। এবার ওই বিজেপি নেতার মাথার দাম ২২ লাখ টাকা বরাদ্দ করলেন কলকাতার টিপু সুলতান মসজিদের ইমাম।

ইমাম নুর রহমান বরকতি বরাতে হিন্দুস্তান টাইমস জানায়, যিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথার দাম ধার্য করেছেন, তার মাথা কেটে আনলে আমি ২২ লাখ রুপি দিব।

হনুমান জয়ন্তীতে সংঘের মিছিলে পুলিশের লাঠিচার্জ প্রসঙ্গে বিজেপির যুবনেতা যোগেশ ভার্সনে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজত্বে সরস্বতী পুজো করতে দেয়া হয় না। রামনবমীতে মেলা করতে দেয়া হয় না। হনুমান জয়ন্তীতে মিছিল করলে পুলিশ লাঠি চালায়। মমতা বন্দ্যোপাধ্যায় ইফতার করেন, মুসলিমদের সঙ্গ দেন। তাই যিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথা কেটে আনতে পারবেন তাকে ১১ লাখ রুপি পুরস্কৃত করা হবে।

তারই পরিপ্রেক্ষিতে টিপু সুলতান মসজিদের ইমাম নুর রহমান বরকতি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের শ্রদ্ধেয় নেত্রী। তাকে আমি বোনের মতো মনে করি। যে তার মাথার দাম বরাদ্দ করেছে আমি তার মাথা কেটে আনলে ২২ লাখ রুপি দিব।

তিনি বলেন, বিজেপি বা আরএসএসের কাছে থেকে অবশ্য এর থেকে ভালো কিছু আশা করা যায় না। এদিন এই ইস্যুতে সংসদ উত্তাল হয়ে ওঠে, রাজনৈতিক মহলে নিন্দার ঝড় ওঠে।

নুর রহমান বরকতি এর আগেও বির্তকে জড়িয়েছিলেন। সম্প্রতি বিজেপি নেতা প্রেম শুকলাকে টেলিভিশন লাইভে গালি-গালাজ করে মার্কিন যুদ্ধরাষ্ট্রের দালাল বলেন সম্প্রতি তিনি।

ওয়াই/ এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh