Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

পরিবারের সব সদস্য পজিটিভ নিজে নেগেটিভ, তাই ডাক্তারকে মারধর

Man beats up doctor at Covid care centre in Maharashtra
সংগৃহীত

রিপোর্ট ভুল হয়েছে এমন অভিযোগ তুলে এক ডাক্তারকে মারধর করলেন এক ব্যক্তি। সেই ঘটনার ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে। এমন অবাক করা ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের গোন্ডিয়ায়। এই ঘটনার ভিডিও সামনে আসতে তোলপাড় শুরু হয়েছে।

ছোট ওই ভিডিও ক্লিপে দেখা যায়, একজন ডাক্তারের দিকে তেড়ে যাচ্ছেন এক ব্যক্তি। এসময় ওই ডাক্তারকে মারধরও করেন ওই ব্যক্তি। জানা গেছে, তিনিসহ পরিবারের চার সদস্যের করোনা পরীক্ষা করান ওই ব্যক্তি। সেখানে তিনি ছাড়া বাকি সবার রিপোর্ট পজিটিভ আসে।

এমন রিপোর্ট পেয়ে রীতিমতো ক্ষেপে যান ওই ব্যক্তি। আর তখনও তিনি ডাক্তারকে মারধর করেন। ওই ব্যক্তি দাবি করেন যে, রিপোর্ট ভুল এসেছে। গোন্ডিয়ার কোভিড কেয়ার সেন্টারে এমন ঘটনায় সবাই হতবাক হয়ে গেছে।

ভারতে করোনা পরিস্থিতি খুবই খারাপ আকার ধারণ করেছে। টানা দুইদিন ধরে দেশটিতে ২ লাখের বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছে। সংক্রমণের এই লাগাম টানতে ব্যর্থ হয়ে বিভিন্ন রাজ্য কঠোর পদক্ষেপ নিয়েছে। তারপরও পরিস্থিতির উন্নতি হচ্ছে না।

এদিকে ভারতের মধ্যে মহারাষ্ট্রেই করোনা পরিস্থিতি সবচেয়ে ভয়াবহ। সেখানে নতুন করে ৬১ হাজার ৬৯৫ জন আক্রান্ত হয়েছে। আর সর্বমোট মৃত্যু হয়েছে ৫৮ হাজার ৮০৪ জনের। সংক্রমণ রুখতে রাজ্য সরকার কঠোর বিধি নিষেধ আরোপ করেছে তারও পরিস্থিতির কোনও পরিবর্তন হয়নি।

RTV Drama
RTVPLUS