Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২১, ১১:২৪
আপডেট : ১৪ এপ্রিল ২০২১, ১১:৩৬

স্ত্রী পরকীয়া করছে জেনে স্বামীর আত্মহত্যা, ভিডিও করলেন স্ত্রী

husband suicided over wifes extramarital affair wife records video
সংগৃহীত

স্ত্রী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছে এমনটা জানার পর এক স্বামী আত্মহত্যা করেছেন। স্বামী যখন আত্মহত্যা করছিল তখন তাকে তো থামানইনি, উল্টো সেই ঘটনার ভিডিও রেকর্ড করেছেন স্ত্রী। এমনই ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের হাওড়ার বালি থানা এলাকায়। পরে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও পড়ুনঃ যে ভাবে মামুনুলের মাদ্রাসায় গ্রেপ্তার হেফাজত নেতা ইলিয়াস

জানা গেছে, বালি থানার অন্তর্গত বাদামতলা এলাকায় থাকতেন কাপড় ব্যবসায়ী অমন সাউ। তার সঙ্গে পাঁচ বছর ধরে প্রেম করার পর পরিবারের অমতেই অমনকে বিয়ে করেন লিলুয়ার নেহা শুক্লা। তবে বিয়ের মাসখানেকের মধ্যেই সম্পর্কে চিড় ধরে। অন্য আরেক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন নেহা।

নেহা প্রায়শই অমনের কাছ থেকে পার্টি করার জন্য জোর করে টাকা চাইতো বলে অভিযোগ রয়েছে। এ নিয়ে পরিবারে অশান্তিও চরমে উঠতে থাকে। এমনকি কাউকে কিছু না জানিয়েই গত মার্চ মাসে প্রেমিকের সঙ্গে দিল্লিতে ঘুরে আসেন নেহা। ফিরে এসে ডিভোর্সের জন্য উল্টো অমনকে চাপ দিতে থাকেন।

আরও পড়ুন... ডিভোর্সের ১ মাস পর ফের বিয়ে করলেন পুতুল

একদিন হঠাৎ করে নেহার মোবাইল ফোনে প্রেমিকের সঙ্গে আপত্তিকর ছবি দেখে ফেলেন অমন। এমতাবস্থায় পারিবারিক অশান্তি চরমে উঠছে গত ৮ এপ্রিল গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। কিন্তু নেহার বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, অমনকে থামানোর চেষ্টা না করে উল্টো পুরো ঘটনা ভিডিও করেছেন তিনি।

আরও পড়ুন... করোনায় যে কারণে দেহব্যবসায় ঝুঁকছেন শিক্ষার্থীরা

এরপর বাড়ি ছেড়ে পালাবার চেষ্টা করে নেহা। তবে শ্বশুরবাড়ির লোকজন নেহার মোবাইল ফোন কেড়ে নিয়ে তা পুলিশের কাছে জমা দেয়। বালি থানায় নেহার বিরুদ্ধে এজাহার দায়ের করেন অমনের বাবা। পরে সোমবার রাতে নেহাকে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার তাকে আদালতে পেশও করা হয়। তার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণা দেয়ার অভিযোগ আনা হয়েছে।

এ/পি

RTV Drama
RTVPLUS