Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

করোনার টিকা নিলে ফ্রি বিয়ার খাওয়াবে যে রেস্টুরেন্ট

gurgaon restaurant is offering free beer to people who show their vaccine card, RTV
প্রতীকী ছবি

মহামারি করোনায় নাস্তানাবুদ বিশ্ব। প্রাণঘাতী এই ভাইরাসকে রুখতে চলছে টিকাদান কর্মসূচি। সবাইকে টিকা নিতে উদ্বুদ্ধ করছে বিভিন্ন দেশের সরকার।

একই চিত্র ভারতেও। সেখানে টিকাকরণ প্রক্রিয়া চালু হলেও টিকা নিতে কিন্তু এখনও পর্যন্ত তেমন উদ্যোগ চোখে পড়ছে না জনগণের মধ্যে। তাই মানুষকে ভ্যাকসিন নিতে উৎসাহিত করার জন্য একের পর এক অভিনব পদক্ষেপ চোখে পড়ছে দেশটিতে।

সম্প্রতি ভ্যাকসিন নেওয়ার উপযুক্ত প্রমাণ দেখালে দেড় কোটি টাকা পর্যন্ত ফ্রি রাইডের অফার দেয় উবার। হরিয়ানার গুরগাঁও শহরের এক রেস্টুরেন্টও একই রকম উদ্যোগ নিয়েছে।

করোনা টিকা নেওয়ার কার্ড দেখালে বিনামূল্যে বিয়ার বিলি করবে তারা। এই অভিনব অফারের ফলে ভ্যাকসিন নিতে মানুষ আরও বেশি করে উদ্যোগী হবে, তেমনটাই মনে করছেন রেস্টুরেন্ট কর্তৃপক্ষ।

জানা গেছে, গুরগাঁওয়ের ইন্ডিয়ান গ্রিল রুম নামক পাব কাম রেস্টুরেন্টে সম্প্রতি অভিনব এই অফারের কথা ঘোষণা করা হয়েছে। ওই রেস্টুরেন্টে কেউ যদি ভ্যাকসিনের কার্ড নিয়ে যান, তবে সঙ্গে সঙ্গেই তার হাতে তুলে দেওয়া হবে বিয়ারের বোতল। তাও আবার একেবারে বিনামূল্যে।

প্রসঙ্গত, এর আগে মার্কিন যুক্তরাষ্ট্রের এক ভ্যাকসিন নির্মাতা সংস্থা টিকা নিলে বিনামূল্যে বিয়ার খাওয়ানোর একই অফার দিয়েছিল। সূত্র : এনডিটিভি

টিএস

RTV Drama
RTVPLUS