logo
  • ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮

কুকুরছানাকে প্রপোজ করছে কাকাতুয়া (ভিডিও)

Sweet Pea meets new puppy for the first time, RTV
ভিডিও থেকে সংগৃহীত ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে এখন নানান ঘটনার নানান ভিডিও চোখে পড়ে আমাদের। সেসব ভিডিও’র মধ্যে কিছু ভিডিও থাকে যেগুলো মন ভালো করে দেয় যে কারোরই।

সেরকমই এক ভিডিও ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত সেই ভিডিওতে এক তোতা বা কাকাতুয়া পাখি আর কুকুর ছানার সখ্যতা দেখা গেছে।

সেখানে কাকাতুয়াটি আই লাভ ইউ বলছে ছোট্ট এক কুকুরছানাকে। পাখির মতো কুকুরছানাটিও কম সুন্দর নয়। চকচকে লোমের কালো কুকুরছানাটিকে দেখা যায় মালিকের কোলে শুয়ে থাকতে।

ভিডিওটি শেয়ার করেছেন ওয়েন্ডি ম্যারি নামের এক মহিলা। তিনি প্রায়শই নিজের পোষা প্রাণীদের নিয়ে কিছু ভিডিও পোস্ট করে থাকেন। ইনস্টাগ্রামে দ্য প্যারট লেডি বলে তার একটি পেজ আছে।

ভিডিও শুরু হতেই দেখা যাচ্ছে যে ওয়েন্ডি তার পোষা তোতার সঙ্গে সবার আলাপ করিয়ে দিচ্ছেন। পাখিটি নিজে যেমন মিষ্টি, তার নামটিও ঠিক ততখানি মিষ্টি। পাখির নাম হল সুইট পি। অর্থাৎ মিষ্টি মটরশুটি।

ওয়েন্ডির কোলের উপরেই তার ছোট্ট কুকুরছানা শুয়ে আছে। আর তিনি যখন সুইট পি’র সঙ্গে সবার আলাপ করিয়ে দিচ্ছেন সেই সুযোগে পাখিটি তার পায়ের নখ দিয়ে খুব স্নেহের সঙ্গে কুকুরের মাথায় আঁচড় কাটছে।

কয়েক সেকেন্ড পর ওয়েন্ডি সুইট পিকে অনুরোধ করেন যে সে যেন কুকুরছানাটিকে ভালোবাসি বলতে বলে। সবাইকে চমকে দিয়ে পাখিটি বলে ওঠে আই লাভ ইউ। ভিডিওর ক্যাপশনে ওয়েন্ডি লেখেন যে এটা এই কুকুর ছানার সঙ্গে সুইট পি’র প্রথম সাক্ষাত।

টিএস

RTV Drama
RTVPLUS