Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮

‘গুণ্ডা আনতে বাংলাদেশে গিয়েছিলেন মোদি’

Mamata Banerjee slams Narendra Modi over Bangladesh tour, RTV
মমতা ব্যানার্জী

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশে নরেন্দ্র মোদির আগমন নিয়ে এখনও রাজনৈতিক বিতর্ক চলছে ভারতে। তারই জেরে শনিবার (৩ এপ্রিল) এক জনসভায় ওই সফর নিয়ে কথা বলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। তার অভিযোগ, গুণ্ডা আনতে বাংলাদেশে গিয়েছিলেন মোদি।

বিজেপি বরাবরই বাংলাদেশ থেকে পশ্চিমবঙ্গে অনুপ্রবেশের অভিযোগ তুলে থাকে। গত ফেব্রুয়ারিতেই দলটির নেতা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ একাধিক জনসভায় বলেছিলেন, পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় গেলে বাংলাদেশ থেকে একটা পাখিও ঢুকতে পারবে না। কথিত মুসলিম অনুপ্রবেশকারীদের ‘উঁইপোকা’ হিসেবে আখ্যায়িত করে তাদের বঙ্গোপসাগরে ছুড়ে ফেলারও হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি।

শনিবার বিজেপি-র কথিত এই ‘অনুপ্রবেশ’ অস্ত্রকে কটাক্ষ করে তৃণমূল নেত্রী বলেন, অন্য সময় বলেন, মমতা ব্যানার্জী অনুপ্রবেশকারী নিয়ে আসছেন। আর নির্বাচনের সময় নিজে ভোট চাইতে গেছেন।

জানা গেছে, কুলপি এলাকার ওই জনসভা থেকে মমতা অভিযোগ করেন, কেন্দ্রীয় বাহিনী এবং অন্য রাজ্যের পুলিশ বাহিনী গ্রামে গিয়ে ভয় দেখাচ্ছে।

মমতা বলেন, নরেন্দ্র মোদি বাংলাদেশে ঘুরে এসেছেন। ওখান থেকে মনে হয়, কিছু আমদানি করছেন। করতেই পারেন। অন্য সময় বলেন, মমতা ব্যানার্জী অনুপ্রবেশকারী নিয়ে আসছেন। আর নির্বাচনের সময় ভোট চাইতে গেছেন। গুণ্ডা আনতে গিয়েছেন। সূত্র: হিন্দুস্তান টাইমস

টিএস/পি

RTV Drama
RTVPLUS