• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আম বাগানে ঢোকায় হাত বেঁধে গোবর খাওয়ানো হলো দুই শিশুকে

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২১, ১৪:৪১
Two minors fed dung for entering orchard in Telangana
সংগৃহীত

পোষা কুকুর হারিয়ে গিয়েছিল। সেটিকে খুঁজতে আম বাগানে ঢুকেছিল। এই অপরাধে দুই শিশুর হাত বেঁধে রেখে তাদের মুখে গোবর ঢুকিয়ে দেয়া হয়। এমন নির্মম ঘটনা ঘটেছে ভারতের তেলেঙ্গানা রাজ্যের হায়দরাবাদের মাহবুবাবাদ জেলার কান্তাইয়াপালেম গ্রামে।

জানা গেছে, থরুর থানাধীন সাই নগরের বাসিন্দা ওই দুই শিশু। তারা তাদের হারিয়ে যাওয়া পোষা কুকুর খুঁজতে বের হয়। কুকুর খুঁজতে খুঁজতে এক পর্যায়ে কান্তাইয়াপালেমের কাছে প্রধান সড়কের সঙ্গে লাগোয়া একটি আম বাগানে ঢুকে পড়ে।

কিন্তু বাগানের দুই কেয়ারটেকার এই দুই শিশুকে আটকে রাখে। তারা বাগানে আম চুরি করতে এসেছে এমন অভিযোগ উত্থাপন করে তারা। মাহবুবাবাদের পুলিশ সুপার এন কটি রেড্ডি বলেছেন, ওই দুই শিশুর হাত বেঁধে লাঠি দিয়ে পেটানো হয়।

এসময় তাদের মুখে গরুর গোবর ঢুকিয়ে দেয় ওই দুই কেয়ারটেকার। এমনকি তাদের চেহারায়ও গোবর মেখে দেয় তারা। এই ঘটনার ভিডিও দৃশ্যধারণও করে অভিযুক্ত দুই ব্যক্তি। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে।

ওই ভিডিও ভাইরাল হয়ে যাওয়ার পর পুলিশ স্বপ্রণোদিত হয়ে ওই দুই ব্যক্তির বিরুদ্ধে মামলা করে। পরে শুক্রবার ওই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। ওই দুজন ছাড়াও ভিডিও রেকর্ড করা এবং উস্কানি দেয়ার অভিযোগে আরও চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আম বাগানে পড়ে ছিল নারীর গলাকাটা লাশ
দুই শিশুসন্তানসহ বিষপান, মায়ের মৃত্যু
দুই শিশুকে ধর্ষণ মামলায় আসামির যাবজ্জীবন
বরই খেয়ে দুই শিশুর মৃত্যু নিয়ে ধোঁয়াশা, অনুসন্ধানে বিশেষজ্ঞ দল
X
Fresh