logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮

কলোরাডোর শোক না কাটতেই এবার ভার্জিনিয়ায় গুলি, নিহত ২

At least 2 dead, 8 injured in mutiple shootings in Virginia
সংগৃহীত

কয়েকদিনের ব্যবধানে যুক্তরাষ্ট্রে আবারও বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এবার দেশটির ভার্জিনিয়ার ভার্জিনিয়া বিচে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। শনিবার সেখানকার পুলিশ জানিয়েছে, একাধিক বন্দুক হামলার ঘটনায় অন্তত দুইজন নিহত এবং আটজন আহত হয়েছে।

ভার্জিনিয়া বিচ পুলিশ প্রধান পল নিউডিগেট বলেছেন, শুক্রবার রাত ১১টার কিছুক্ষণ পর ২০তম স্ট্রিট এবং আটলান্টিক অ্যাভিনিউয়ের কাছে এই বন্দুক হামলার ঘটনা ঘটে। ঘটনাস্থলে গিয়ে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় অন্তত আটজনকে উদ্ধার করে।

সেখানে পুলিশ তদন্ত চালানোর সময় কাছেই ২০তম স্ট্রিট এবং প্যাসিফিক অ্যাভিনিউয়ে বন্দুক হামলার ঘটনা ঘটে। এসময় ভার্জিনিয়া বিচ পুলিশের একজন কর্মকর্তার সঙ্গে এক ব্যক্তির গুলিবিনিময় হয়। এসময় ওই পুলিশ কর্মকর্তার গুলিতে বন্দুকধারী ব্যক্তি নিহত হয়।

এদিকে পৃথক আরেকটি বন্দুক হামলার ঘটনায় আরেক ব্যক্তি নিহত হয়েছে বলে জানান নিউডিগেট। তিনি বলেন, কি ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনার সঙ্গে আগের দুটি বন্দুক হামলার ঘটনার কোনও সম্পর্ক নেই বলেই আপাতত তাদের বিশ্বাস।

উল্লেখ্য, কয়েকদিন আগে কলোরাডো অঙ্গরাজ্যে একটি গ্রোসারি মার্কেটে নির্বিচারে গুলিবর্ষণের ঘটনায় ১০ জন নিহত হয়। নিহতদের মধ্যে একজন পুলিশ কর্মকর্তাও রয়েছেন। পরে সন্দেহভাজন ব্যক্তিকে আটক করার মধ্য দিয়ে বোল্ডার শহরের কিং সুপার মার্কেটের এ ঘটনার অবসান হয়।

RTV Drama
RTVPLUS