• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

২৪ ঘণ্টাই হাতকড়ার বাঁধনে আবদ্ধ থাকেন তারা!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মার্চ ২০২১, ১৩:৩২
নিজেদের অ্যাপার্টমেন্টে আলেক্সান্ডার ও ভিক্টোরিয়া-আরটিভি-RTV
নিজেদের অ্যাপার্টমেন্টে আলেক্সান্ডার ও ভিক্টোরিয়া

ভালোবাসার সম্পর্ক টিকিয়ে রাখতে কত কিই না করতে হয়। তারপরও টিকিয়ে রাখা যায় না সম্পর্ক। কিন্তু সম্পর্ক মজবুত রাখতে কেউ যদি ২৪ ঘণ্টা সঙ্গীনির সঙ্গে হাতকড়া পরে জীবন কাটানোর সিদ্ধান্ত নেয় তো অবাক হবে যে কেউই।

সম্পর্কের ভিত মজবুত করতে তো আরও অনেক উপায় আছে। তাই বলে সারাদিন দুজনে হাতকড়ার বাঁধনে বন্দি? হ্যা, এটাই সত্যি করে দেখিয়েছেন ইউক্রেনের এক দম্পতি। নিজেরদের ভালোবাসা সারাজীবন অক্ষুন্ন রাখতেই নাকি এই পথ বেছে নিয়েছেন তারা। গত তিন মাস ধরে এভাবেই জীবনযাপন করছেন তারা!

অনলাইনে গাড়ি বিক্রেতা ৩৩ বছরের আলেক্সান্ডার কুডলে এবং ২৮ বছরের বিউটিশিয়ান ভিক্টোরিয়া পুসটোভিটোভার সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

একসঙ্গে নাস্তা করছেন আলেক্সান্ডার ও ভিক্টোরিয়া

জানা গেছে, তরুণ ওই দম্পতি এর আগে বহুবার সম্পর্ক ভেঙে বেরিয়ে আসতে চেয়েছিলেন। কিন্তু সংসার ভেঙে যাক সেটা চাননি আলেক্সান্ডার। আর যার কারণেই সম্পর্কের ভিত আরও মজবুত করতে চলতি বছরের ভ্যালেন্টাইন্স ডে-তে নিজেদেরকে হাত কড়ায় আবদ্ধ করেন ওই দম্পতি।

নিজেদের ঘরের প্রাত্যহিক কাজ করছেন তারা

ভিক্টোরিয়া জানান, আলেক্সান্ডারের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসতে চেয়েছিলেন বহুবার। কিন্তু তার সঙ্গী সেটা চাননি। তাই সম্পর্ককে আরও মজবুত করতে সবসময় একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেন তারা। এরপর নিজেদের প্রেম কাহিনীতে টুইস্ট আনার জন্য হঠাৎই একদিন তারা নিজেদেরকে একসঙ্গে হাতকড়ায় আবদ্ধ করার সিদ্ধান্ত নেন। তারপর থেকে এভাবেই চলছে তাদের জীবনের গতিপথ।

এমনকি বাইরে গেলেও এভাবে থাকেন তারা

কিন্তু এভাবে থাকতে অসুবিধা হয় না- এমন প্রশ্নের উওরে আলেক্সান্ডার বলেন, প্রথম প্রথম একটু অসুবিধা হলেও এখন আর হয় না। পুরো ব্যাপারটি মানিয়ে নিয়েছি আমরা। এখন সকালে ঘুম থেকে ওঠা থেকে শুরু করে বাজার, খাওয়া-দাওয়া, ঘোরাঘুরি সবই একসঙ্গে করা হয়।

ঘরে অন্তঃরঙ্গ মুহুর্তেও পরা থাকে হাতকড়া

এদিকে আলেক্সান্ডারের এমন পোস্ট ইন্সটাগ্রামে ভাইরাল হতেই হাজার হাজার নেটিজেন তাদেরকে জিজ্ঞেস করেন- একসঙ্গে শৌচকর্ম কীভাবে করেন তারা? সে প্রশ্নের উত্তরে তারা জানিয়েছেন, একজন শৌচালয়ে গেলে অন্যজন দাঁড়িয়ে থাকেন বাইরে।

সূত্র : রয়টার্স

টিএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘গাজা যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ’
ইউক্রেনে নতুন অস্ত্র-সরঞ্জাম পাঠানোর ঘোষণা বাইডেনের
ইসরায়েল–ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রের পার্লামেন্টে বিল পাস
মার্কিন কংগ্রেসে ইউক্রেনের জন্য সহায়তা বিলে ভোট আজ
X
Fresh