• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

শিশু সন্তানকে কোলে নিয়ে ডিউটি করছেন মহিলা ট্রাফিক পুলিশ (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ মার্চ ২০২১, ১৭:৪৮
শিশু সন্তানকে কোলে নিয়ে ডিউটি করছেন মহিলা ট্রাফিক পুলিশ (ভিডিও)

শিশু সন্তানকে কোলে নিয়ে ব্যস্ত রাস্তায় ডিউটি করছেন মহিলা ট্রাফিক পুলিশ। প্রথম বাক্যে অবাক হলেও এটাই সত্য। সম্প্রতি আন্তর্জাতিক নারী দিবসের আগের দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই এক ভিডিও ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক ভাইরাল হয়ে যায় ভিডিওটি। ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানা রাজ্যে।

রোববার (৭ মার্চ) জি-নিউজের প্রতিবেদন থেকে নিশ্চিত হওয়া গেছে এ বিষয়ে। প্রতিবেদন থেকে জানা গেছে, ডিউটিরত মহিলা পুলিশ কনস্টেবলের নাম প্রিয়াঙ্কা। তার পাঁচ মাসের সন্তান রয়েছে। সে কাজ থেকে বিরতি নেননি। গত ৩ মার্চ মাতৃত্বকালীন ছুটি শেষ করে ডিউটি শুরু করেছেন তিনি।

প্রিয়াঙ্কা আরও জানিয়েছেন, সময়ের আগেই সন্তান জন্ম নিয়েছে। তাকে বাড়িতে দেখাশোনার মতো কেউ নেই। স্বামী এবং শ্বশুরবাড়ি মহেন্দ্রগড়ে। চারদিন আগেই ডিউটিতে যোগ দিয়েছি। বাড়ির কাছে ডিউটি দেয়ার জন্য অনুরোধ করেছি। কাজ যেমন আমার কাছে প্রথম ঠিক তেমনি সন্তানও প্রথম। এর একটাও উপেক্ষা করার মতো নয়। এ জন্য সন্তানকে কোলে নিয়ে ট্রাফিক লাইনে গিয়েছিলাম।

এ বিষয়ে ট্রাফিকের উচ্চ কর্মকর্তা মণীশ চৌধুরী জানিয়েছেন, এ ঘটনা মেনে নেয়া যায় না। তার কাজের চাপ কমানোর কথা বলেছি আমি। এছাড়াও জানা গেছে, প্রিয়াঙ্কার স্থানে আগে থেকেই একজন পুরুষ কনস্টেবল ছিলেন। তাকে বাড়ি যাওয়ার জন্য বলা হলে পরবর্তীতে প্রিয়াঙ্কার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে :

এসআর/

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে কমেডিয়ান ভারতী সিং
যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিরুদ্ধে ইরানের নিষেধাজ্ঞা
পুলিশের ভয়ে ৬ রাজ্যে পালিয়ে শেষ রক্ষা হয়নি অভিনেতার
‘গাজা যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ’
X
Fresh