logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

চারজনের সঙ্গে প্রেম, লটারিতে বাছাই বর

Love with four people, groom picked in the lottery
চারজনের সঙ্গে প্রেম, লটারিতে বাছাই বর

নিঃসন্দেহে ঘটনাটি আশ্চর্যজনক। যা শুনলে চমকে যাবেন যে কেউ। এক কিশোরী চারজন তরুণের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। সেই অভিযোগে এক ভয়ানক কাণ্ড ঘটাল গ্রামের পঞ্চায়েত। লটারির মাধ্যমে চার তরুণের মধ্য থেকে একজনকে বর হিসেবে বেছে নিতে বলা হয়। ভারতের উত্তরপ্রদেশের রামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আরও পড়ুন : প্রেম করায় মেয়ের মাথা কেটে থানার দিকে যাচ্ছিলেন বাবা!

ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়, ওই কিশোরী চারজন তরুণের সঙ্গে বাড়ি থেকে পালিয়ে যায়! ওই চার তরুণের মধ্যে একজনের আত্মীয় বাড়িতে গিয়ে ওঠে তারা। এরপর সেখানেই লুকিয়ে থাকে পাঁচজন। এদিকে মেয়ের খোঁজ না পেয়ে থানায় অভিযোগ জানাতে চান কিশোরীর বাবা। কিন্তু পঞ্চায়েত থেকে থানায় যেতে দেওয়া হয়নি ওই ব্যক্তিকে। এরপর শুরু হয় পাঁচজনের খোঁজ। পরে তাদের অবস্থান জানা যায়।

আরও পড়ুন : দেখতে খারাপ হওয়ায় হাসাহাসি, চেহারাই বদলে ফেললেন যুবক!

খবরে আরও বলা হয়, এরপর জোর করে তাদের গ্রামে ফিরিয়ে নিয়ে আসা হয়। পঞ্চায়েতের পক্ষ থেকে ওই চার তরুণকে আলাদা-আলাদা করে প্রশ্ন করা হয়- কে ওই মেয়েকে বিয়ে করবে! চারজন তরুণই বিয়েতে নারাজ হয়। কিশোরীকে প্রশ্ন করা হলেও সে কাউকেই বিয়ে করতে চায় না। তারা জানায়, যে শুধু ভালো বন্ধু তারা। কেউ প্রেম করছে না। কিন্তু সেসব কথা পঞ্চায়েত শোনেননি। পরে করা হয় লটারি। লাকি ড্রতে যে তরুণের নাম উঠবে, তার সঙ্গেই বিয়ে দেওয়া হবে কিশোরীর। সেই মতো চারজনের নাম লিখে একটি পাত্রে রাখা হয়। গ্রামের একটি বাচ্চাকে সেই পাত্র থেকে একটি কাগজ তুলতে বলা হয়। যে নামটি ওঠে, তার সঙ্গেই মেয়েটির বিয়ে দেওয়া হবে বলে ঠিক করা হয়।

তবে এসব বিষয়ে প্রথম থেকেই আপত্তি জানায় কিশোরী। কিন্তু যেহেতু সে কাউকে কিছু না জানিয়ে চার তরুণের সঙ্গে পালিয়েছিল, তাই এটাই তাকে শাস্তি হিসেবে দেওয়া হয়। অবশেষে পঞ্চায়েতের রায় মেনে নেয় কিশোরীর পরিবার। সূত্র : নিউজ এইটিন

পি

RTV Drama
RTVPLUS