logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

পানীয়তে করোনা রোগীর লালারস মিশিয়ে হত্যার পরিকল্পনা!

Man spikes his boss’ drink with COVID-19 patient’s saliva
প্রতীকী ছবি

করোনাভাইরাস আতঙ্কে এখনও কাঁপছে বিশ্ব। যদিও বিশ্বের বিভিন্ন দেশে অর্থনৈতিক কর্মকাণ্ড অনেকটাই স্বাভাবিক হয়ে এসেছে। কিন্তু করোনায় মৃত্যুর হার খুব একটা কমেনি। কমেনি অপরাধমূলক কর্মকাণ্ড। এরই মধ্যে তুরস্কের এক ব্যক্তি অভিনব এক কায়দা নিজের বসকে হত্যার পরিকল্পনা করেছিলেন।

ছুরি বা বন্দুক নয় বরং করোনা রোগীর লালারস পানীয়তে মিশিয়ে হত্যার পরিকল্পনা করেছিলেন তুরস্কের ওই যুবক। তবে এমন অভিনব পরিকল্পনার কথা আগেভাগে জেনে যাওয়ায় পানীয়র গ্লাসে চুমুক দেননি ওই ব্যক্তির বস ইব্রাহিম উনভের্দি। এখন অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে হত্যা ও হুমকির মামলা দায়ের করা হয়েছে।

দক্ষিণ-পূর্ব তুরস্কের ইব্রাহিম পেশায় একজন গাড়ি ব্যবসায়ী। তিনি জানান, ওই কর্মী তার খুবই বিশ্বস্ত ছিলেন। এজন্য সম্প্রতি একটি গাড়ি বিক্রির ২ লাখ ১৫ হাজার লিরা অভিযুক্তের হাতে দিয়ে অফিসে পৌঁছে দিতে বলেন ইব্রাহিম।

কিন্তু অভিযুক্ত ব্যক্তি আর অফিস পৌঁছাননি। বার বার ফোন দিয়েও সাড়া পাননি ইব্রাহিম। এত টাকা হাতে পেয়েই চম্পট দেয় অভিযুক্ত। তবে পরের দিন অবশ্য ফোনের জবাব দিয়েছিলেন অভিযুক্ত। দেনার দায়ে ডুবে থাকায় ঋণমুক্ত হওয়ার লোভ সামলাতে পারেনি বলে ইব্রাহিমকে জানান তিনি।

তবে শুধু টাকা নিয়ে পালানোই নয় ইব্রাহিমকে মেরে ফেলতে তার পানীয়তে করোনা রোগীর লালারস মিশিয়েও দেন অভিযুক্ত ব্যক্তি। ৫০০ লিরা খরচ করে ওই লালারস কিনেছিলেন তিনি। কিন্তু অন্য এক সহকর্মী তা দেখে ফেলেন এবং ইব্রাহিমকে সাবধান করে দেন।

পরে বসের কাছে হত্যাচেষ্টার কথা স্বীকারও করেছে অভিযুক্ত ব্যক্তি। তিনি হুমকি দিয়ে বলেছেন, ভাইরাস দিয়ে হত্যায় ব্যর্থ হয়েছেন তো কি হয়েছে, পরের বার গুলি করে তিনি ইব্রাহিমের মাথার খুলি উড়িয়ে দেবেন।

RTV Drama
RTVPLUS