• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শিক্ষিকার অন্তরঙ্গ ছবি ভাইরালের হুমকি দেওয়ায় অধ্যক্ষকে জুতাপেটা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ জানুয়ারি ২০২১, ১২:১০
জুতাপেটা×হুমকি×জনতা×ঘটনা×জানাজানি×কালি×শিক্ষিকা×বাংলাদেশ×
ছবি সংগৃহীত

শিক্ষিকার সঙ্গে আপত্তিকর আচরণ এবং একান্ত ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি দিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে ভারতে একটি স্কুলের অধ্যক্ষকে মুখে চুনখালি মাখিয়ে জুতাপেটা করেছেন অভিভাবকরা।

আজ পশ্চিমবঙ্গে ডুয়ার্সের বিন্নাগুড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে। পশ্চিমবঙ্গের বানারহাট থানার কর্মকর্তা সমীর দেওসা জানান, এরপর ওই অধ্যক্ষকে আটক করা হয়েছে।

ডুয়ার্সের বানারহাটের বিন্নাগুড়ি হাটখোলা এলাকার বোধি ভারতি বেসরকারি ইংরেজি মাধ্যম বিদ্যালয়ের অধ্যক্ষ ভাস্কর বরুয়ার বিরুদ্ধে অভিযোগ, স্কুলের এক শিক্ষিকার ব্যক্তিগত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার ভয় দেখিয়ে তিনি নিয়মিত ব্ল্যাকমেইল করতেন। পরে তিনি বিষয়টি তার পরিবারকে জানান। এরপর এ ঘটনা জানাজানি হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে বিন্নাগুড়ি এলাকায়।

গতকাল সোমবার সকালে অধ্যক্ষ স্কুলে পৌঁছালে তাকে ধরে বাইরে এনে প্রকাশ্যে মুখে কালি মাখিয়ে জুতাপেটা করতে করতে রাস্তায় হাঁটাতে শুরু করে উত্তেজিত জনতা। এরপর শুরু হয় গণধোলাই। ওই অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গ্রাম পঞ্চয়েত সদস্য স্থানীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এই অধ্যক্ষের বিরুদ্ধে আপত্তিকর আচরণের অভিযোগ ছিলো। শিক্ষিকা ঘটনার কথা বাড়িতে জানানোর পর জনরোষ তৈরি হয়।এরপর তাকে সবাই মারধর করে।

বাগেরহাট থানার খর্মকর্তা সমীর দেওসা বলেন, অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। অভিযোগকারী শিক্ষিকার দাবি, একসময় ওই শিক্ষকের সঙ্গে তার সম্পর্ক ছিলো। তার অজান্তে তোলা ওই সময়ের কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার বয় দেখিয়ে নিয়মিত তাকে ব্ল্যাকমেইল করা হচ্ছিল।

জেবি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
কালিয়াকৈরে ইসতিসকার নামাজ আদায়
মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!
কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ২ সবজি বিক্রেতার 
X
Fresh