smc
logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

ফাহিম হত্যায় নিজেকে নির্দোষ দাবি হাসপিলের

  আরটিভি নিউজ ডেস্ক

|  ১৫ অক্টোবর ২০২০, ১৪:২৩ | আপডেট : ১৫ অক্টোবর ২০২০, ১৭:১৭
Haspil claims his innocence in Fahim's murder
সংগৃহীত
রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ হত্যার ঘটনায় গ্রেপ্তার টাইরেস হাসপিল নিজেকে নির্দোষ দাবি করেছেন। তার বিরুদ্ধে আনা প্রথম ডিগ্রি হত্যা মামলার বিষয়ে আদালতে নিজেকে নির্দোষ দাবি করেন তিনি।

নিউইয়র্কের একটি আদালতে স্কাইপের মাধ্যমে বিচারকের কাছে নিজেকে নির্দোষ দাবি করেন রাইকার্স আইল্যান্ড কারাগারে থাকা হ্যাসপিল। আগামী ১১ জানুয়ারি আবারও এই মামলার শুনানি দিন ধার্য করেছেন আদালত।

ম্যানহাটন ডিস্ট্রিক্ট অ্যাটর্নির অফিস জানিয়েছে, ফাহিম সালেহ হত্যার ঘটনায় শুরুতে ২১ বছর বয়সী হাসপিলের বিরুদ্ধে দ্বিতীয় ডিগ্রি হত্যা মামলার অভিযোগ আনা হয়। পরে বিচারক তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রথম ও দ্বিতীয় হত্যা মামলায় উন্নীত করেন।

হাসপিলের বিরুদ্ধে দ্বিতীয় ডিগ্রি চুরি, দ্বিতীয় ডিগ্রিতে খুনের আলামত নষ্ট ও গোপনের অভিযোগও রয়েছে। তবে হাসপিলের আইনজীবী নেভিল মিচেল বলেন, যেসব অভিযোগ তার মক্কেলের বিরুদ্ধে আনা হয়েছে, আদালতে তার সবগুলোরই বিরোধিতা করেছেন তারা।

গত ১৩ জুলাই ম্যানহাটানের লোয়্যার ইস্ট সাইডে ৩৩ বছর বয়সী ফাহিমের অ্যাপার্টমেন্ট থেকে তার খণ্ড-বিখণ্ড মরদেহ উদ্ধার করে পুলিশ। পুরো একদিন ফাহিমের কোনো সাড়া না পেয়ে সেদিন ওই অ্যাপার্টমেন্টে গিয়েছিলেন তার বোন। ভেতরে ঢুকে তিনি ভয়ঙ্কর এক দৃশ্য দেখতে পান।

এর তিন দিন পর ফাহিমের সাবেক ব্যক্তিগত সহকারী হাসপিলকে গ্রেপ্তার করে পুলিশ। তদন্তকারীদের বরাত দিয়ে মার্কিন গণমাধ্যম জানিয়েছিল, ফাহিমের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ চুরি করেছিলেন হাসপিল। বিষয়টি ফাহিম জেনে যাওয়ায় তাকে হত্যা করা হয়।

এ/এম 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়