• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

সাংবাদিকের মুখে ঘুষি মারার হুমকি দিলেন বলসোনারো

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ আগস্ট ২০২০, ১৪:৩২
Brazil’s Bolsonaro threatens to punch reporter
সংগৃহীত

এক সাংবাদিকের মুখে ঘুষি মারার হুমকি দিয়েছেন ব্রাজিলের প্রেসিডেন্ট জেইর বলসোনারো। দুর্নীতির এক মামলার তার পরিবারের সম্পর্ক রয়েছে কিনা এমন প্রশ্ন করার পর বলসোনারো এই প্রতিক্রিয়া দেখান। খবর আনাদোলু এজেন্সির।

ওই সাংবাদিক বলসোনারোকে প্রশ্ন করেন যে, আপনার স্ত্রী মিশেল কেন ফাব্রিসিও কুয়েরোজের কাছ থেকে ৮৯ হাজার ব্রাজিলিয়ান রিয়াল (প্রায় ১৬ হাজার ডলার) নিয়েছেন?

জবাবে বলসোনারো বলেন, তিনি ওই সাংবাদিকের ‘চেহারায় ঘুসি মারার ইচ্ছা’ হচ্ছে।

ব্রাসিলিয়ার এক চার্চে প্রার্থনা করতে গিয়েছিলেন বলসোনারো। সেখান থেকে বের হতেই তাকে ঘিরে ধরেন সাংবাদিকেরা। করোনাভাইরাস সংক্রমণের দিক দিয়ে এই মুহূর্তে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে ব্রাজিল। এই মহামারির আবহে দেশের পরিস্থিতি নিয়েই প্রশ্নোত্তর পর্ব চলছিল। কিন্তু তাল কাটে ‘ও গ্লোবো’ নামের এক গণমাধ্যমের সাংবাদিকের প্রশ্নে।

ব্রাজিলের গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ফার্স্ট লেডি মিশেল বলসোনারো ও তার দুই সহকারীর বিরুদ্ধে এই মুহূর্তে অর্থ আত্মসাতের মামলা চলছে। অভিযোগ রয়েছে যে, কয়েক বছর ধরে সরকারি প্রকল্পের নামে বেশ কয়েকজন সরকারি কর্মকর্তার কাছ থেকে বিপুল অঙ্কের অর্থ হাতিয়েছেন ফার্স্ট লেডি। তা নিয়ে ওই সাংবাদিক প্রশ্ন করতেই বলসানোরো বলে বসেন, আমার ইচ্ছা করছে এক ঘুষিতে আপনার মুখ ফাটিয়ে দিতে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞায় টিআইবির উদ্বেগ 
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা
X
Fresh