• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দিনের বেলায়ও ইশারায় ডাকাডাকি

রকিব মানিক

  ২৭ নভেম্বর ২০১৬, ১০:১১

রাজধানীর মিরপুরে বেড়িবাঁধের রাস্তার দু'পাশে দিনে-দুপুরে চলছে অসামাজিক কার্যকলাপ।রাস্তার ওপর দাঁড়িয়ে থেকে নানা ইশারায় খদ্দের ডেকে নিচ্ছে ভাসমান পতিতারা। যা থেকে রেহাই পাচ্ছেন না পথচারীরাও। এতে প্রায়ই বিব্রতকর অবস্থা তৈরি হওয়ায় দেখেও না দেখার ভান করতে বাধ্য হচ্ছেন এলাকাবাসী।

মিরপুর আশুলিয়ায় প্রধান সড়কটি বেড়িবাঁধ নামে পরিচিত। প্রাকৃতিক সৌন্দর্যের কারণে এখানে সকাল-সন্ধ্যা ঘুরতে আসেন দর্শনার্থীরা। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের যাতায়াতের কারণে একটি মহলের ছত্রছায়ায় সেখানে ক্রমেই বাড়ছে পতিতাদের দৌরাত্ম। দিনে-দুপুরে রাস্তার পাশে ঘুরে বেড়ায় যৌনকর্মীরা। খদ্দের খুঁজে নিয়ে মুহূর্তের মধ্যে অদৃশ্য হয়ে যায় রাস্তার পাশের ঝোপ-ঝাড়ে।

এদের হাত থেকে রেহাই পাচ্ছে না স্কুল-কলেজের উঠতি বয়সী ছাত্ররাও। রাস্তার পাশেই ঝোপগুলোতে জড়িয়ে পড়ছে অনৈতিক কার্যকলাপে। কেবল তাই নয়, খদ্দের ডাকাডাকি করায় প্রায়ই অস্বস্তিতে পড়ছেন পথচারীরা।

রাস্তার দু’ পাশে এমন কয়েকটি স্থানে চলছে দেহব্যবসা। এর জন্য সুবিধা করে দিচ্ছে স্থানীয় একটি মহল। বিনিময়ে মাসিক ভিত্তিতে টাকা নিচ্ছে।

আইন-শৃঙ্খলাবাহিনী বলছে, এলাকায় অসামাজিক কার্যকলাপ বন্ধে নিয়মিত পুলিশি টহল বাড়ানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হচ্ছে।

এলাকাবাসীর অভিযোগ, পুলিশের অভিযানে কয়েকদিন বন্ধ থাকে। কিছুদিন পর ফের বেড়ে যায় অনৈতিক কার্যকলাপ।

ডিএইচ

বেড়িবাঁধের পার্কগুলোতে কী সব চলছে

মন্তব্য করুন

daraz
  • এক্সক্লুসিভ এর পাঠক প্রিয়
X
Fresh