• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

স্বপ্নবাজ শিশুশিল্পী আলভিনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ জুন ২০২০, ১৮:২৯
Dreamy child artist Alvina
ছবিতে আলভিনা তাজমীন ইসলাম

শিশুশিল্পী আলভিনা তাজমীন ইসলাম টুকটাক গান আর কবিতা আবৃত্তি করলেও অভিনয়ে বেশ আগ্রহ। ছোট গল্প লিখতেও পছন্দ করে। অভিনয়ে পাশাপাশি গানের চর্চাও চালিয়ে যেতে চায়।

ছোট পর্দার নির্মাতা মাসুদ করিম সুজনের ডেংগু নাসির ও মিল্ক ভিটার একটি ডকু ড্রামার মাধ্যমে ছোট পর্দায় অভিষেক ঘটে আলভিনার। ডকু ড্রামায় গ্রামের একটি মেয়ের চরিত্রে দেখা যায়। সেখানে বাবার চরিত্রে অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা লুৎফর রহমান জর্জ ও মায়ের চরিত্রে অভিনয় করেন শেলী আহসান।

পরবর্তীতে বেসরকারি টেলিভিশন চ্যানেল দুরন্ত টিভির ;বাবা থাকে বাসায়’ সিজন-২ এর ২৬ পর্বে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে আলভিনা। প্রতিটি পর্বে তার অভিনয় দর্শকদের কাছে প্রসংশিত হয়। নাটকটিতে আরও অভিনয় করেন অভিনেতা নির্মাতা তৌকির আহমেদ, মুনিরা ইউসুফ মেমী, বিজরী বরকত উল্লাহ আফরোজা বানুসহ অনেকে।

সবশেষ ঈদে ‘বাবা’ শিরোনামের নাটকে দেখা গেছে আলভিনাকে। ঈদের চতুর্থ দিন বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন বৈশাখী টেলিভিশনের পর্দায় নাটকটি প্রচারিত হয়। এই নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেন আ খ ম হাসান ও নাদিয়া আহমেদ। নাটকটিতে শিশুশিল্পী হিসাবে আলভিনার অভিনয় সবার নজর কাড়ে।

আলভিনা জানায়, সে খুব চুপচাপ স্বভাবের হলেও ক্যামেরার সামনে তার একদম ভয় লাগে না। তাই প্রথম থেকেই সে অভিনয় বেশ আগ্রহ পেয়েছে এবং সকলে প্রশংসা করেছে। এর আগে টিভিতে টুকটাক গান আর কবিতা আবৃত্তিও করেছেন। সামনে অভিনয়ে নিয়মতি হতে চায়।

বর্তমানে রাজধানীর আইডিয়াল স্কুল এন্ড কলেজ চতুর্থ শ্রেণীর ছাত্রী আলভিনা। সে জানায়, করোনাভাইরাসের পরিস্থিতি স্বাভাবিক হলে আরও দুটি নাটকের শুটিংয়ে অংশ নেবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh