itel
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৫৫ জন, আক্রান্ত ৩০২৭ জন, সুস্থ হয়েছেন ১৯৫৩ জন: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত্যুর আগে যা লিখেছিলেন সুশান্ত

বিনোদন ডেস্ক
|  ১৪ জুন ২০২০, ১৬:৩৯ | আপডেট : ১৪ জুন ২০২০, ১৬:৫৮
Sushant Singh Rajput
সুশান্ত সিং রাজপুত। ফাইল ছবি।
জীবনের চলার পথ যে মসৃণ হয় না, তা হয়তো মেনে নিতে না পেরে অকালেই ঝরে পড়লেন বলিউড সুশান্ত সিং রাজপুত। বলিউডে তিনি নিজেকে প্রতিষ্ঠা করেছিলেন। বেশ কিছু ছবি ব্লকবাস্টার হিট হয়েছিল। অভিনেতা হিসেবে জনপ্রিয় হয়েছিলেন তিনি। নতুনদের ভিড়ে নিজেকে অন্যরকমভাবে চিনিয়েছিলেন সুশান্ত। 

তবে এবার নিজের কাছে হেরে গেলেন সুশান্ত। মাত্র ৩৪ বছরে নিজের মুম্বাইয়ের ফ্ল্যাটে মৃত্যু হলো তার। পুলিশের প্রাথমিক অনুমান আত্মহত্যা করেছেন তিনি।

তিনি ভাবুক ছিলেন। সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা লিখতেন সুশান্ত। কখনও কল্পবিজ্ঞান নিয়ে লিখতেন তিনি, কখনও আবার মহাজাগতিক বিষয় নিয়ে দেখা যেত তার পোস্ট। এই বিষয়গুলো নিয়ে গভীরভাবে চিন্তা করতেন তিনি। শেষ যে ইনস্টাগ্রাম পোস্টটি ছিল তার, তাতেও যেন কোথাও সেই গভীর চিন্তার ছাপ ফেলেছেন তিনি। জীবনের দ্বন্দ্বের কথা উঠে এসেছে তাতে। 

২০০২ সালে মাকে হারিয়েছিলেন সুশান্ত। সেই দুঃখ কিছুতেই ভুলতে পারেননি, শেষ পোস্টেও সেই মায়ের কথা বলেছেন অভিনেতা।

সুশান্ত শেষ ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, 'চোখের জলে আবছা হয়েছে অতীত, ভবিষ্যতের দিকে তাকিয়ে মুখে ফুটছে হাসি, আর জীবন যেন এই ভবিষ্যৎ ও অতীতের দোলাচলে কাটছে...মা'।

জানা যায়, হতাশার জন্য চিকিৎসা নিচ্ছিলেন অভিনেতা। মৃত্যুর পর সুশান্তের ফ্ল্যাটে গিয়ে সেই সব চিকিৎসার কাগজ উদ্ধার করে পুলিশ। এরপর তারা অনুমান করেন, হতাশায় আত্মহত্যা করেছেন অভিনেতা।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি পটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিং রাজপুত। পরবর্তীকালে দিল্লিতে চলে যায় তার পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেইসময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি। নাচও শেখেন। তার জন্য পড়াশোনা শেষ করতে পারেননি।

বলিউডে ছিল সুশান্তের শক্ত অবস্থান। শেষবার 'ছিছোড়ে' ছবিতে দেখা গিয়েছিল সুশান্তকে। এছাড়াও 'কেদরনাথ', 'এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি', 'ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী', 'পিকে', 'কাই পো চে' সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন সুশান্ত। টেলিভিশনে 'পবিত্র রিস্তা' ধারাবাহিক দিয়ে কেরিয়ারে প্রথম সাফল্যের মুখ দেখেন সুশান্ত।

জিএ 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৮৬৪৫ ৭৮১০২ ২১৫১
বিশ্ব ১১৭৫৬৫০৬ ৬৭৫৩১৭০ ৫৪১০৮৬
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়