logo
  • ঢাকা শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৫ জন, আক্রান্ত ২৪২৩ জন, সুস্থ হয়েছেন ৫৭১ জন: স্বাস্থ্য অধিদপ্তর

ঈদে আরটিভির ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘ইস্কান্দর খান একজন সুপারস্টার’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৩ মে ২০২০, ২০:৪৩ | আপডেট : ২৪ মে ২০২০, ১৭:৪১
Eid Drama,
ছবিতে জাহিদ হাসান ও নীলাঞ্জনা নীলা
ঈদ আয়োজনে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে থাকছে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘ইস্কান্দর খান একজন সুপারস্টার’। এতে অভিনয় করেছেন জনপ্রিয় তারকা জাহিদ হাসান, আরফান আহমেদ, শফিক খান দিলু ,সাজু খাদেম, নীলাঞ্জনা নীলা, মনিরা মিঠুসহ অনেকে।

নাটকের গল্পে দেখা যাবে, ইস্কান্দর খান বড় নায়ক। সুপারস্টার। তার ছবি মানেই হিট। ব্যবসা সফল। ইস্কান্দর খানকে নিয়ে ছবি করে বহু প্রডিউসার ইন্ড্রাস্টিতে টাকার মালিক হয়েছে। বহু ডিরেক্টর নাম কামিয়েছে। সুপারস্টার বলেই ইস্কান্দর খানের শিডিউল পাওয়া অনেকটা আকাশের চাঁদ হাতে পাওয়ার মতো।

ইস্কান্দার খানের শিডিউল পেয়ে সেই চাঁদ হাতে নিয়েছেন ডিরেক্টর এ.কে. ঝিন্টু।  ছবির নাম ‘প্রেমের দুনিয়া’। শুটিং লোকেশন কক্সবাজার। শুটিংয়ের আগের রাতে টিম মেম্বারদের নিয়ে মিটিংয়ে বসেন ঝিন্টু। সবাইকে বলে দেন সুপারস্টার ইস্কান্দর খানের কথা মতো চলতে।

ইস্কান্দর যখন যা চায় তাই দিতে। কিন্তু নায়কের স্বেচ্ছাচারিতায় তুলোধুনো হয় ‘প্রেমের দুনিয়া’ ছবির স্ট্রিপ্ট।  দৃশ্য ওলট-পালট করে নিজের মতো শুটিং করে সুপারস্টার ইস্কান্দার খান। কান্নার দৃশ্যকে হাসির দৃশ্য, রোমান্টিক দৃশ্যকে মারপিটের দৃশ্য। মৃত্যুর দৃশ্যকে গানের দৃশ্য বানিয়ে ইস্কান্দার খান পুরো গল্পের বারোটা বাজিয়ে ছাড়ে। সবার সঙ্গে খারাপ ব্যবহার করলেও ইস্কান্দার নায়িকা টুম্পামনির কাছে গেলেই হয়ে যায় প্রেমিক। নানা ঘটনার মধ্যে দিয়ে ঈদের এই ধারাবাহিক নাটকটির গল্প এগিয়ে যাবে।

নাটকের নাম ভূমিকায় অভিনয় করা জাহিদ হাসান বলেন, ‘এখানে আমি সুপারস্টার চরিত্রে অভিনয় করেছি। একরোখা স্বভাবের চরিত্র। প্রোডাকশনের লোকজনদের সঙ্গে বাজে ব্যবহার করা, নিজের মতো করে চিত্রনাট্য ঘুরিয়ে দেয়া, নায়িকার সঙ্গে অকারণে ঘনিষ্ঠ হওয়া- সবমিলিয়ে চরিত্রটি বেশ মজার। নাটকের শেষদিকে দর্শকেরা অন্য একটি গল্প খুঁজে পাবেন। নাটকটির চিত্রনাট্যের বড় মজা এখানেই।’

ঈদের দিন রাত ১১ টা ১০মিনিট  থেকে ৭ দিনব্যাপী ‘ইস্কান্দর খান একজন সুপারস্টার’ ধারাবাহিক নাটকটি দর্শক দেখতে পাবেন আরটিভির পর্দায়।

এম

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৭৫৬৩ ১২১৬১ ৭৮১
বিশ্ব ৬৫৬৮৫১০ ৩১৬৯২৪৩ ৩৮৭৯৫৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়