• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত অভিনেতা অঙ্কুশের বাড়ি

বিনোদন ডেস্ক

  ২২ মে ২০২০, ১২:২৭
Cyclone Ampan ravaged two Bengals on Wednesday
অঙ্কুশ। ফাইল ছবি।

গেল বুধবার এপার ওপার দুই বাংলাকে তছনছ করেছে ঘূর্ণিঝড় আম্পান। শুরু হয়েছিল ভারতের পশ্চিমবঙ্গ দিয়ে। মাত্র কয়েক ঘণ্টায় পশ্চিমবঙ্গকে তছনছ করে ঘূর্ণিঝড় আম্পান। রাস্তায় গাছ পড়ে বন্ধ হয় রাস্তা। ভেঙে যায় হাজার হাজার বাড়ি। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে বেশ কয়েকজনের। বিপুল ক্ষতির মুখে সাধারণ জনগণ। কাঁচা ঘর যেমন ভেঙেছে, আম্পানের কবল থেকে রক্ষা পায়নি অভিনেতা অঙ্কুশ হাজরার বিলাসবহুল আবাসনও। বাড়ির মেঝেতে পানি থই থই। জানলার কাচ ভেঙেছে। বাথরুমের ফলস সেলিং খসে পড়ছে।

ছবিসহ সেই ঘটনার কথা পোস্ট করে অঙ্কুশ লেখেন, সাইক্লোন নাকি ভূমিকম্প? আমাদের মতো মানুষেরা কিছুটা হলেও এই ক্ষতি সামাল দিতে পারবে। কিন্তু সেই সব মানুষেরা? যারা সব হারালেন? আমরা সবাই তাদের একটু পাশে দাঁড়াই।

অঙ্কুশের বাড়ির ওই চেহারা দেখে অনেকেই জানিয়েছেন, বিত্তবান মানুষদের বাড়িই যদি এতটা ক্ষতিগ্রস্ত হয় তবে উপকূলবর্তী মানুষদের আজ না জানি কী অবস্থা।

অঙ্কুশের পোস্টের কমেন্ট সেকশনে ভিড় করেছে ভক্তদের চিন্তা আর দুরবস্থার চিত্র। অভিনেত্রী স্বস্তিকাও এই বীভৎসতার ছবি কিছুতেই মন থেকে মুছে ফেলতে পারছেন না। অঙ্কুশের পোস্টে কমেন্ট সেকশনে সে কথা জানিয়েছেন স্বস্তিকা, কোথা থেকে যে কী হয়ে গেল ঠাওর করতে পারছেন না তিনি। করোনা আতঙ্কে মানুষের ঘুম উড়েছিল। লকডাউনের মধ্যেও পেটের তাগিদে ক্রমশ ঘুরে দাঁড়ানোর মরিয়া চেষ্টা চালাচ্ছিল সবাই। ঠিক সেই সময়েই আরও একটা ধাক্কা!

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অগ্নিকাণ্ডে পুড়ে ছাই অভিনেত্রীর বিলাসবহুল বাড়ি
সালাম মুর্শেদীর গুলশানের বাড়ি নিয়ে রায় পিছিয়ে মঙ্গলবার
লন্ডনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নাট্যনির্মাতার মৃত্যু
এক মাস ধরে হাসপাতালে অভিনেতা, পাশে নেই পরিবার
X
Fresh