logo
  • ঢাকা সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যু ২১, আক্রান্ত ১৯৭৫ জন, আর সুস্থ হয়েছেন ৪৩৩ জন: স্বাস্থ্য অধিদপ্তর

দুঃসময়ে অভিনেতা শিমুল খানের ঘরে বাঁধ ভাঙা আনন্দ

বিনোদন ডেস্ক
|  ০৮ মে ২০২০, ১৭:৫১ | আপডেট : ০৮ মে ২০২০, ১৮:১২
অভিনেতা, শিমুল খান, শেখ সুস্মিতা খান, অথবা
ছবিতে শিমুল খান, শেখ সুস্মিতা খান ও ছোট অথবা

'করোনাভাইরাস' নামক বৈশ্বিক মহামারীর তাণ্ডবে লকডডাউনের দীর্ঘ জেরে ছন্দহীন হয়ে পড়েছে অনেকের জীবন! কেউবা খাঁচায় বন্দি পাখির মত নিরুপায় হয়ে অন্ধকার ভবিষ্যতের দুশ্চিন্তায় কষ্টের প্রহর গুনছেন। তবে সৃষ্টিকর্তা প্রদত্ত অতিথির আগমন থেমে নেই। পৃথিবীতে জন্ম নিয়ে পরিবারের সদস্যদের মুখ আলোকিত করছে অনেক শিশু।

গত ১৪ মার্চ রাতে চলচ্চিত্র অভিনেতা 'শিমুল খান ও শেখ সুস্মিতা খান' দম্পতির ঘরও আলোকিত করেছে এক নবজাতক কন্যা সন্তান! শিমুল খানের অনুরোধে তার প্রিয় ব্যক্তিত্ব গুণী নির্মাতা মেজবাউর রহমান সুমন কন্যা সন্তানটির নাম দিয়েছেন 'অথবা'! পুরো নাম 'শেখ এ্যালিনা রহমান খান অথবা'।

প্রথম সন্তানের বাবা হিসেবে অনুভূতি প্রকাশ করতে গিয়ে শিমুল খান বলেন, জন্মের কিছুক্ষণ পরেই আমি যখন ওর ডান কানে আযান দেয়ার জন্য প্রথম ওকে কোলে নিয়ে ছুঁয়ে দেখি! ঠিক সেই মুহূর্তে আমার হাত-পা সহ পুরো শরীর শীতলতায় কাঁপছিল বাবা হওয়ার মহা অনুভূতিতে! সত্যিই এই অনুভূতির সাথে পৃথিবীর অন্য কোনো অনুভূতির মিল খুঁজে পাওয়া যাবে না। মহান আল্লাহর প্রতি অশেষ শুকরিয়া।

'অথবার মা শেখ সুস্মিতা খান' বলেন, সত্যিই 'মা' না হলে এই অনুভূতি কাউকে বলে বোঝানো সম্ভব নয়! এ এক মহাপবিত্র স্বর্গীয় অনুভূতি, যার সাথে পৃথিবীর কোনো অনুভূতিরই তুলনা চলেনা। মহান আল্লাহর প্রতি বিনম্র কৃতজ্ঞতা 'জানাচ্ছি।

অথবার বড় খালা সাংবাদিক, চলচ্চিত্র গবেষক ইসমত জেরীন স্মিতা বলেন, করোনার এই লক ডাউনের ভেতরে শুধু আমরাই নয়- সারাবিশ্বের প্রায় সব মানুষই গৃহবন্দী হয়ে অশান্তিতে ছটফট করছে কিন্তু এই দুঃসময়েই আমাদের মাঝে 'অথবা' এসে সব অশান্তি, দুঃখ-কষ্ট নিমিষেই বিলীন করে দিয়েছে। সারাদিন আমাদের পরিবারের প্রতিটি লোক 'অথবা'র যত্ন নিতে নিতে আর ওর সাথে খেলতে খেলতে আল্লাহর রহমতে খুব দুর্দান্ত সময় অতিবাহিত করছি।

শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়ে 'শিমুল খান বলেন, আমার বাচ্চাটা জন্মের পরই একটু অসুস্থ ছিল। তাই আমি এতদিন কাউকে জানাইনি। আমি চেয়েছিলাম ওকে পুরোপুরি সুস্থ করে তারপর সবাইকে জানিয়ে দোয়া চাইবো। বাচ্চাটা এখন আল্লাহর রহমতে পুরোপুরি সুস্থ। তাই সবাইকে জানালাম।

জিএ

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩৬১০ ৬৯০১ ৪৮০
বিশ্ব ৫৪৯৮৫৮০ ২৩০২০০৪ ৩৪৬৬৮৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়