logo
  • ঢাকা সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যু ২১, আক্রান্ত ১৯৭৫ জন, আর সুস্থ হয়েছেন ৪৩৩ জন: স্বাস্থ্য অধিদপ্তর

বাংলা নববর্ষ উপলক্ষে দুই দিনে বিশেষ দুই নাটক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ এপ্রিল ২০২০, ২২:৩২
বাংলা নাটক
নাটকের দৃশ্যে অপূর্ব-তিশা
বাংলা নববর্ষ উপলক্ষে ৩ দিনব্যাপি বিশেষ তিনটি নাটক প্রচার করবে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি।

১৩ এপ্রিল রাত ৮ টায় প্রচারিত হবে নাটক ‘ফাউ গার্ল’ । নাটকটিতে অভিনয় করেছেন  তৌসিফ মাহবুব, সাফা কবির, সিয়াম নাসিরসহ অনেকে। যৌথভাবে রচনা করেছেন মাসুদ উল হাসান ও দয়াল সাহা। পরিচালনায় ছিলেন ওসমান সিরাজ।

সময়ের শ্রোতে গা ভাসিয়ে চলা একটি মেয়ে সাফা কবির। ভালোবাসার মূল্যবোধ তার কাছে মূল্যহীন। এমনই একটি মেয়েকে বিশ্বাসের সঙ্গে ভালোবাসে গো বেচারা টাইপের ছেলে তৌসিফ।

তৌসিফের সঙ্গে ভালোবাসার সম্পর্কে আবন্ধ থাকার পরেও একাধিক ছেলের সঙ্গে প্রেম প্রেম খেলা করে বেড়ায় সাফা। এদিকে সাফার এত ছেলের সঙ্গে প্রেমের নাটক করার একমাত্র কারণ বিভিন্ন অভিজাত রেস্টুরেন্টে ফাউ খাওয়ার জন্য। ছেলেদের পটিয়ে ফাউ খাওয়া সাফার কাছে নেশার মতো। একদিন তৌসিফের চোখ খুলে যায়। সাফার সব অপকর্ম জেনে যায়। তাদের দূরত্ব বাড়ে নানা ঘটনায় এগিয়ে যায় গল্প।

১৪ এপ্রিল রাত ৮ টায় প্রচার হবে বিশেষ নাটক ‘ঘরজামাই হতে চাই না’। এতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, তানজিন তিশা, শহীদুল আলম সাচ্চুসহ অনেকে। রচনায় মেজবাহ উদ্দিন সুমন। পরিচালনা করেছেন রুবেল হাসান।

গল্পে দেখা যাবে, ধনী শহীদল আলম সাচ্চুর একমাত্র মেয়ে তানজিন তিশা। তিশা ভালোবাসে অপূর্বকে। তারা পারিবারিক আলোচনা সম্মতিতে বিয়ে করবে। তিশার বাবার স্বপ্ন মেয়ের স্বামীকে ঘরজামাই করে রাখবে। অপূর্বর মোটেও ইচ্ছে নেই ঘর জামাই থাকার। কিন্তু সেটা মুখে প্রকাশ করে না। নানা মজার ঘটনার মধ্যে দিয়ে গল্প এগিয়ে যায়।

এম  

 

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩৬১০ ৬৯০১ ৪৮০
বিশ্ব ৫৪৯৮৫৮০ ২৩০২০০৪ ৩৪৬৬৮৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়