logo
  • ঢাকা শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় স্পেনে মৃত্যু ৯৫০, মোট ১০ হাজার, নতুন আক্রান্ত ৮ হাজারের বেশি: বৃহস্পতিবার জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। ভারতে আক্রান্ত ২ হাজার ছুঁই ছুঁই, একদিনে ৯ জনের মৃত্যু, আক্রান্ত ১৩১, মোট মৃত্যু: এনডিটিভি। বিশ্বজুড়ে একদিনে এক লাখের বেশি আক্রান্ত, ৬ হাজার মৃত্যু, এই মৃত্যুর অর্ধেকের বেশিই স্পেন, ইতালি ও যুক্তরাষ্ট্রে: বিবিসি। গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে দুজন ব্যক্তি আক্রান্ত হয়েছেন: আইইডিসিআর। যুক্তরাজ্যে ১ দিনে শুধু বুধবার ৫৬২ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত ৪৩২৪, মোট মৃতের সংখ্যা ২৩৫২, মোট আক্রান্ত ২৯৪৭৪ জন: এএফপি। গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি মৃত্যু দেখল আমেরিকা- ৮৬৫ জন, মোট মৃত্যু ৩ হাজার ৮৭৩, আক্রান্তের পরিসংখ্যানেও প্রথম স্থানে আমেরিকা- এক লাখ ৭৫ হাজার: ডয়েচে ভেলে। ইউরোপে মৃতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে, শুধু স্পেন ও ইতালিতেই মৃত্যু ২০ হাজারের বেশি, ইতালিতে ১২৪২৮, যুক্তরাজ্যে ১৭শ ছাড়িয়েছে: বিবিসি।

জেব্রা আর কুমিরের মাংস খেয়ে আলোচনায় সৃজিত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ মার্চ ২০২০, ১৫:৫৭ | আপডেট : ০৯ মার্চ ২০২০, ১৬:০৬
সৃজিত
ছবি সংগৃহীত

কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে নিয়ে আলোচনার যেন শেষ নেই। এই পরিচালকের সঙ্গে একাধিক নারীর প্রেমের গুঞ্জন শোনা গেছে। শেষ পর্যন্ত ঢাকার মেয়ে মিথিলাকে বিয়ে করেছেন তিনি। আপাতত তাদের সুখি দম্পতি বলা যায় অনায়াসেই।  

এবার প্রাণঘাতী করোনা আতঙ্কের মধ্যেই আফ্রিকায় গিয়ে জেব্রা আর কুমিরের মাংস খেয়ে আলোচনায় সৃজিত মুখার্জি। ভারতীয় গণমাধ্যমের খবর,  ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবির শুটিংয়ে বর্তমানে আফ্রিকা অবস্থান করছেন সৃজিত।

আর সেখানেই ‘কার্নিভোর দ্য রেস্টুরেন্ট’ নামে এক রেস্তোরাঁয় গিয়ে গ্রিল করা কুমিরের মাংস, জেব্রার স্টেক খেয়েছেন তিনি। সৃজিত নিজেই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানিয়েছেন। সেখানে শূকরের ঠ্যাংও অবশ্য মেনুতে ছিল। তবে সৃজিত সেই পদ চেখে দেখেছেন কিনা, তা জানা যায়নি।

সৃজিতের এ ধরনের খাবার গ্রহণে অবাক হয়েছেন অনেকেই। সতর্ক বাণীও দিয়েছেন সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে। কারণ বিশ্বজুড়ে করোনা ত্রাসে কাঁপছে সবাই।

এদিকে আফ্রিকা থেকে আরও একটি ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছিলেন সৃজিত। ক্যাপশনে লিখেছেন, মাস্টারমশাই আপনি কিন্তু কিছু দেখেননি। সৃজিতের পোস্ট করা ছবিটিই রিটুইট করে মিথিলা লিখেছেন, আমি বললাম আমার আফ্রিকা ভালোলাগে, আর ও কথাটা সিরিয়াসলি নিল।

এম

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ৯৬২৯৭৭ ২০২৯৩৫ ৪৯১৮০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়