• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

মানববন্ধনে পিবিআইয়ের প্রতিবেদন প্রত্যাখ্যান করলেন সালমান ভক্তরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩২
মানববন্ধন, পিবিআইয়ের প্রতিবেদন, প্রত্যাখ্যান, সালমান ভক্ত
সালমান ভক্তদের মানববন্ধনের চিত্র।

সালমান শাহকে হত্যা নয়, তিনি আত্মহত্যা করেছেন- পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এই প্রতিবেদন প্রত্যাখ্যান করেছে প্রয়াত অভিনেতা সালমান শাহর ভক্তরা।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছেন সালমান শাহ’র ভক্তরা। এখানে তারা ঘটনার পুনঃতদন্ত ও সালমান শাহ হত্যার ন্যায়বিচারের দাবি জানিয়েছেন।

মানববন্ধন কর্মসূচির আহ্বায়ক মাসুদ রানা নকীব জানান, সালমান শাহর পরিবার ও তার ভক্তরা পিবিআইয়ের প্রতিবেদন প্রত্যাখ্যান করেছেন। আত্মহত্যার পক্ষে বেশ কয়েকটি যুক্তিও উপস্থাপন করেছে পিবিআই। প্রতিবেদনে প্রধান কারণ হিসেবে দেখানো হয়েছে শাবনূরের সঙ্গে সালমানের ঘনিষ্ঠ সম্পর্ক। তবে এই প্রতিবেদন প্রত্যাখ্যান করেছেন সালমানের মা নীলা চৌধুরীসহ তার ভক্তরা।

তিনি আরও বলেন, সিনেমা ইন্ডাস্ট্রি কেন্দ্রিক এসব ঘটনা-দুর্ঘটনাগুলো কি খতিয়ে দেখার প্রয়োজন ছিল না? এসব কি সালমান শাহ্‌’র ব্যক্তি ও কর্মজীবনের বাইরের বিষয় ছিল? সালমান শাহ্‌র রহস্যজনক অকালমৃত্যুতে কি আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির সামান্যতম ক্ষতিও হয়নি? আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট বিনীত অনুরোধ জানাই, সালমান শাহ্‌’র সাথে ঘটে যাওয়া প্রত্যেকটি ঘটনা-দুর্ঘটনার বিস্তারিত কারণগুলো গুরুত্ব দিয়ে সুষ্ঠু ও নিরপেক্ষ পুনঃতদন্ত করার অনুরোধ করছি। তার মৃত্যুর জন্য দায়ী ব্যক্তিদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে এলডিডিপির কর্মকর্তাদের মানববন্ধন
ময়মনসিংহে কাউন্সিলরের ওপর হামলা, প্রতিবাদে মানববন্ধন
ভুল চিকিৎসায় সাবেক শিক্ষার্থীর মৃত্যু, জাবিতে মানববন্ধন
জাবির আল-বেরুনী হলের প্রাধ্যক্ষকে অব্যাহতির দাবিতে মানববন্ধন
X
Fresh