• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অনন্যা পাণ্ডের সাফল্যে কাঁদলেন বাবা চাঙ্কি পাণ্ডে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৩৩
অনন্যা পাণ্ডে, ফিল্মফেয়ার পুরস্কার, চাঙ্কি পাণ্ডে, অনুভূতি
অনন্যা পাণ্ডে ও চাঙ্কি পাণ্ডে।

২০১৯ সালে করণ জোহরের হাত ধরে বলিউডে পা রাখেন অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। 'স্টুডেন্ট অব দ্য ইয়ার' ছিল তার প্রথম হিন্দি সিনেমা। আর এই ছবির দৌলতে অনন্যার হাতে উঠেছে জীবনের প্রথম ফিল্মফেয়ার পুরস্কার। শ্রেষ্ঠ নবাগতার খেতাব পেয়েছেন তিনি। মেয়ের জীবনের এমন এক মুহূর্ত দেখে আবেগে কেঁদেছেন অভিনেতা চাঙ্কি পাণ্ডে।

ভারতের গুয়াহাটি অনুষ্ঠিত ফিল্মফেয়ার পুরস্কারের অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি চাঙ্কি পাণ্ডে। কিন্তু ভারতীয় গণমাধ্যমকে অনুভূতি জানিয়েছেন।

চাঙ্কি বলেন, আমার অভিনয় জীবনের ৩৪ বছরে চারবার মনোনীত হয়েছিলাম ফিল্মফেয়ার পুরস্কারের জন্যে। তেজাব, আঁখে, হাউসফুল এবং আপনা সপ্না মনি ছবির জন্যে। কিন্তু একবারও আমার হাতে পুরস্কার ওঠেনি। তাই প্রথম ছবিতেই যখন অনন্যা মনোনয়ন পেল আমি ভীষণ খুশি হয়েছিলাম। আর যখন ও এই পুরস্কার জিতে নিল, তখন নিজের চোখের জল আটকে রাখতে পারিনি। বিশ্বাসই করতে পারছিলাম না। তবে হ্যাঁ, এই পুরস্কারের যোগ্য ছিল ও।

চাঙ্কি পাণ্ডে বলেন, ছোট থেকে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখত অনন্যা। আয়নার সামনে দাঁড়িয়ে প্র্যাকটিস করত, ফিল্মফেয়ার হাতে পেলে কী করবে, কী বলবে। অবশেষে ওর এই স্বপ্ন সফল হলো। আমার বাড়িতেও ফিল্মফেয়ারের ট্রফি আসল।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে পোস্ট, যুবককে পিটুনি
এক ম্যাচে ৩১ গোল হজম করার অনুভূতি জানালেন গোলকিপার
ভেঙে গেল আদিত্য-অনন্যার প্রেম!
অনুভূতিতে আঘাতও সময়ের সঙ্গে বদলায়
X
Fresh