logo
  • ঢাকা শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬

আরটিভি ক্যাম্পাস স্টার ইন্দ্রানীর নাটকে অভিষেক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৭ | আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২১
ইন্দ্রানী নিশি
ইন্দ্রানী নিশি
সৌন্দর্য, গুণ ও বুদ্ধিমত্তার সাক্ষর রেখেই আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার-এর দ্বিতীয় আসরের চ্যাম্পিয়নের মুকুট মাথায় তুলেছেন ইন্দ্রানী নিশি। শোবিজে নিজেকে প্রস্ফুটিত করতে বদ্ধ পরিকর এই সুন্দরী। 

এরই মধ্যে তার প্রমাণ রেখেছেন মিষ্টি হাসির ইন্দ্রানী। আরটিভির বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল এক্সট্রা অনুষ্ঠানে তার সাবলীল উপস্থাপনা দর্শক মহলে প্রশংসিত হয়েছে। অন্যদিকে আরটিভি ডিজিটালে প্রবাসের গল্প নামে একটি অনুষ্ঠান উপস্থাপনা শুরু করছেন তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফর্মেন্স স্টাডিজ বিষয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ইন্দ্রানী। অভিনয় নিয়ে তার আকাশ সমান স্বপ্ন। মঞ্চে অভিনয়ের অভিজ্ঞতা অনেকদিনের। এবার প্রথমবারের মতো টিভি নাটকে অভিনয় করলেন ইন্দ্রানী নিশি। আরটিভিতে প্রচার চলতি ধারাবাহিক সময়ের গল্পের পর্ব 'সেল ফোন' নাটকে অভিনয়ের মধ্যে দিয়ে অভিষেক হচ্ছে তার। প্রথম নাটকেই শিল্পী হিসেবে পেয়েছেন ছোট ও বড় পর্দার দাপুটে অভিনেতা আনিসুর রহমান মিলনকে।

আরটিভি থেকে আমাকে কাজটির ব্যাপারে বলা হয়। এ নাটকটির পরিচালক তপু খানও উপস্থিত ছিলেন। সিইও স্যার (আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান), দেওয়ান শামসুর রকিব ভাই (আরটিভির অনুষ্ঠান প্রধান), শিবলী জিয়া (প্রযোজক, অনুষ্ঠান বিভাগ) তারা সবাই কাজটি করার ব্যাপারে উৎসাহ দিয়েছেন। আমিও কাজটি করতে রাজী হয়ে যাই। বলছিলেন ইন্দ্রানী নিশি।

সহশিল্পী হিসেবে কেমন ছিলেন আনিসুর রহমান মিলন? এমন প্রশ্নের জবাবে এই সুন্দরী আরটিভি অনলাইনকে বললেন, দেখুন মঞ্চে অভিনয়ের অভিজ্ঞতা আগেই ছিল। তবে হ্যাঁ, ক্যামেরার সামনে দাঁড়াতে খানিকটা ভয় পেয়েছিলাম। কারণ আমার বিপরীতে ছিলেন মিলন স্যারের মতো একজন বড় মাপের অভিনেতা। তিনি নিজেও বুঝতে পেরেছিলেন আমি নার্ভাস। পরে বেশ খানিকটা সময় আমার সঙ্গে আড্ডা দিলেন। অভিনয়ের টিপস পেয়েছি তার কাছে। কিছুক্ষরণের মধ্যেই অবশ্য সবকিছু মানিয়ে নিয়েছি। মিলন স্যার অনেক ভালো মনের মানুষ। এ কারণে ইউনিটের সবার কাছে আমি কৃতজ্ঞ। অনেক সহযোগিতা পেয়েছি তাদের কাছে।

ইন্দ্রানী নিশির অভিনীত সেল ফোন নাটকটি আগামীকাল রোববার রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে। রচনা করেছেন আনিসুর রহমান রাজিব।

ক্যারিয়ারে প্রথমবার উপস্থাপনা করেই আলোচিত হয়েছেন ইন্দ্রানী। উপস্থাপনা নিয়ে পরিকল্পনা কী? তিনি বললেন, আসলে উপস্থাপনাটা হঠাৎ করেই হয়ে গেল। এটা প্ল্যানে ছিল না। তবে কী জানেন, এই উপস্থাপনা করে কাছের দূরের অনেকের কাছে ফোন পেয়েছি। তারা সবাই খুব প্রশংসা করেছেন। যেহেতু পড়াশোনা করছি নাটক নিয়ে। তো এই বিষয়টির প্রতি দুর্বলতা থাকবে স্বাভাবিক অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাটাও চালিয়ে যেতে চাই।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়