• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের পর সৃজিত শান্ত হয়ে গিয়েছে: রাইমা সেন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ জানুয়ারি ২০২০, ১২:৩৫
রাইমা- সৃজিত
রাইমা- সৃজিত

টালিউড ও বলিউড অভিনেত্রী রাইমা সেন বিয়ের প্রসঙ্গে বলছিলেন, আমি হ্যাপিলি সিঙ্গেল। বাবা-মা যথেষ্ট স্বাধীনতা দিয়েছেন, রোজগার করছি, ট্রাভেল করছি। কারও কাছে জবাবদিহি করার নেই। শুধু বিয়ে করার জন্য বিয়ে করব না, যদি না পাগলের মতো কারও প্রেমে পড়ি। আর তাকেও আমার সব কিছুর সঙ্গে অ্যাডজাস্ট, কম্প্রোমাইজ় করতে হবে।

এদিকে ‘দ্বিতীয় পুরুষ’- নামে ছবিতে কাজ করেছেন রাইমা। ছবিতে কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, ‘বাইশে শ্রাবণ’-এর যে সিক্যুয়েল হতে পারে, সেটা কখনও ভাবিনি। কিন্তু সৃজিত (মুখোপাধ্যায়) আর মণি (মহেন্দ্র সোনি) যখন ফোন করে ছবির কথা বলল, খুশিই হয়েছিলাম। সৃজিতের সঙ্গে এতো বছর পরে কাজ করলাম। আগে একটু হট-হেডেড ছিল। বিয়ে করে বেশ শান্ত হয়ে গিয়েছে (মুচকি হাসি)। আবীরের (চট্টোপাধ্যায়) সঙ্গে অনেক দিন পরে কাজ করলাম। ‘বাইশে শ্রাবণ’-এর সময়ে একটু ভয়ে ভয়ে ছিলাম। কিন্তু এবার পুরোনো কানেকশন, চেনাজানা ইউনিট, সব মিলিয়ে ব্যাপারটা কমফর্টিং ছিল। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রসঙ্গত গেল ৬ ডিসেম্বর বাংলাদেশের মেয়ে মিথিলাকে রেজিস্ট্রি বিয়ে করেন সৃজিত।

রাইমা কলকাতার ছবির পাশাপাশি বলিউডে দর্শকপ্রিয়তা পেয়েছেন। ১৯৯৯ সালে 'গডমাদার'র মাধ্যমে তার চলচ্চিত্রে পথচলা শুরু। তামিল এবং মালয়ালম ছবিতেও কাজ করেছেন রাইমা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধ, ছেলের হাতে যুবলীগ নেতার মৃত্যু
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
এক রুমে ৫ জনের সঙ্গে ছিলেন নেহা!
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
X
Fresh