logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬

বরুণ-নাতাশার বিয়ের ঘণ্টা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৭ জানুয়ারি ২০২০, ১৩:০৩
বলিউড, অভিনেতা, বরুণ ধাওয়ান, নাতাশা দালাল, বিয়ে
বেশ আগেই শোনা গিয়েছিল বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান তার বান্ধবীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন। এবার শোনা যাচ্ছে, আগামী মে মাসে বরুণ এবং তার বান্ধবী নাতাশা দালাল বিয়ে করতে চলেছেন। ভারতের গোয়ার একটি রিসোর্টে তাদের বিয়ের অনুষ্ঠান হবে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানায়, এক সপ্তাহ ধরে চলবে বরুণ-নাতাশার মেহেন্দি, সঙ্গীত, বিয়ে, রিসেপশনের অনুষ্ঠান হবে। গোয়ার যে রিসোর্টটি ঠিক করা হয়েছে, সেখানেই আট বছর আগে বরুণের দাদা রোহিতের বিয়ের অনুষ্ঠান হয়েছিল।

তবে বিয়ের দিন কবে তা এখন জানা যায়নি। বলিউডের কিছু নামিদামি ব্যক্তিত্বের কাছে বার্তা গেছে, মে মাসের দ্বিতীয় সপ্তাহ ফাকা রাখার জন্য। বরুণও নাকি ওই সময়টা খালি রেখেছেন। যদিও তার কাজের চাপ কম নয়।

সম্প্রতি হ্যালো ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নাতাশা দালাল বলেন, বরুণ আর আমি একসঙ্গে স্কুলে পড়তাম। ২০ বছর বয়স পর্যন্ত আমরা শুধুই বন্ধুই ছিলাম, আমি দেশ ছেড়ে বাইরে পড়তে যাওয়ার পরই বুঝতে পারি, আমাদের সম্পর্কটা বন্ধুত্বের থেকেও বেশিকিছু। পরে আমি ওকে ডেট করা শুরু করি।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বরুণ জানান, 'আমার প্রথম প্রেম হলো সিনেমা, তারপর নাতাশা ও আমার পরিবার।

২৪ জানুয়ারি মুক্তি পাচ্ছে বরুণের নতুন ছবি ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’। তারপর শুরু করবেন বাবা ডেভিড ধাওয়ানের পরিচালনায় ‘কুলি নাম্বার ওয়ান’র রিমেক। হাতে রয়েছে ‘মিস্টার লেলে’র কাজও।

বলিউডের আনুষ্কা শর্মা-বিরাট কোহলি, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন ঘনিষ্ঠদের মধ্যেই তাদের বিয়ের অনুষ্ঠান সীমাবদ্ধ রেখেছিলেন। তবে বরুণের ক্ষেত্রে নাকি তেমনটা হবে না। জমকালো আয়োজনে হবে বিয়ের অনুষ্ঠান- এমনটাই জানা যাচ্ছে।

জিএ  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়