• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে দীপিকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ জানুয়ারি ২০২০, ২১:৪৪
দীপিকা পাড়ুকোন

ভারতের জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে (জেএনইউ) হামলার ঘটনায় মুখ খুললেন বলিউডের অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ওই ঘটনার প্রতিবাদে যেভাবে আন্দোলন জোরদার হয়েছে, তাতে তিনি গর্বিত বলে মন্তব্য করেছেন।

প্রথম সারির শিক্ষাপ্রতিষ্ঠান জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে গেল রোববার রাতে হামলা চালানো হয়। মুখে রুমাল, কালো কাপড় বেঁধে অন্ধাকারে হামলা চালায় কিছু মানুষ। আক্রান্ত হন জেএনইউয়ের ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষসহ আরও একাধিক শিক্ষার্থী। এই ঘটনায় তোলপাড় শুরু হয়েছে ভারতজুড়ে। অভিযোগ উঠেছে বিজেপির ছাত্র সংগঠনের দিকে। নিন্দায় সরব হয়েছে নাগরিক থেকে বিনোদন তারকারা।

প্রতিবাদে মঙ্গলবার রাতে যে মিছিল হয়, তাতে দেখা যায় বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ, অনুরাগ বসু, তাপসী পান্নু, দিয়া মির্জাসহ অনেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হন বলিউড ও টলিউড। এবার মুখ খুললেন দীপিকা। ছাপাকের প্রোমোশনে ব্যস্ত অভিনেত্রীকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমরা যে নিজেদের মত তুলে ধরতে ভয় পাইনি, সেজন্য আমি গর্বিত। কী হতে পারে, এটা না ভেবে যে আমরা নিজেদের বক্তব্য তুলে ধরছি, এটা সত্যিই খুব দৃষ্টান্ত।

এছাড়া মঙ্গলবার সন্ধ্যায় দীপিকা সশরীরে হাজির হন জেএনইউ ক্যাম্পাসে। সেখানে ঐশী ঘোষসহ রোববারের ঘটনায় আহত শিক্ষার্থীদের সঙ্গে দেখা করে কথা বলেন অভিনেত্রী।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
হামাসের অবস্থানগুলোতে হামলা চালাতে অগ্রসর হচ্ছে ইসরায়েলি বাহিনী
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
X
Fresh