• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নতুন বছরের প্রথম গান ‘কলঙ্ক’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ ডিসেম্বর ২০১৯, ১৬:১০
music video

কাজী শুভর সঙ্গীত জীবনটা শুরু হয়েছিল একটু ব্যতিক্রমভাবেই। ক্যারিয়ারের শুরুতে তবলার সাথে ছিল তার সখ্যতা। তবলায় আঙ্গুলের পরশ দিয়ে প্রশান্তি খুঁজলেও কন্ঠে গান তোলার একটা ক্ষুধা বরাবরই কাজ করতো। বাবার খুব ইচ্ছে ছিল ছেলে কন্ঠে গান তুলে নিক। বাবার ইচ্ছে পূরণ এবং নিজের মনের ক্ষুধা থেকেই যুক্ত হন ‘দূরবীন’ব্যান্ডের সাথে।

কন্ঠে তুলে নেন ‘সোনা বউ’। এর পরের কাজী শুভ, একজন পুরোদস্ত কন্ঠ যোদ্ধা। একের পর এক উপহার দিয়েছেন জনপ্রিয় সব গান। গানের সাধনা করে যাচ্ছেন নিয়মিত। এরই ধারাবাহিকতায় নতুন বছরের প্রথম দিনে কাজী শুভ শ্রোতাদের জন্য উপহার দিচ্ছেন ‘কলঙ্ক’।

হানিফ খানের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

সেলিম আহম্মেদের গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা মাহিন আওলাদ। গান এবং গল্পের খাতিরেই বেশ কয়েকটি চরিত্র উপস্থাপন করতে হয়েছে বলে জানান নির্মাতা মাহিন আওলাদ। এদের মধ্যে আছেন - রিয়াদ, মন্দিরা, আনোয়ার হোসেন, এমিলসহ আরও অনেকে।

নিজের নতুন গান এবং ভিডিও নিয়ে কাজী শুভ জানালেন, -‘কলঙ্ক’ ফোক ঘরনার একটি গান। গানের সাথে মিল রেখে দারুণ গল্পে ভিডিও নির্মাণ করা হয়েছে। পরিচালক মাহিন আওলাদ তার মুন্সিয়ানা দেখিয়েছেন। ভিডিওতে আমি সম্পূর্ণ নতুন গেটাপে হাজির হয়েছি। আশা করছি গানটি শ্রোতাদের হৃদয়ে দোলা দিবে।

নতুন বছরের প্রথম দিন ধ্রুব মিউজিক স্টেশন ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘কলঙ্ক’ গানের ভিডিও।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh