• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

হানিমুনে গেলেন সৃজিত-মিথিলা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ ডিসেম্বর ২০১৯, ২০:০৪
সৃজিত-মিথিলা
ছবি সংগৃহীত

টালিউডের পরিচালক সৃজিত মুখার্জির জীবনে ‘বসন্ত এসে গেছে’। গেল ৬ ডিসেম্বর রাফিয়াথ রশিদ মিথিলার সঙ্গে রেজিস্ট্রি বিয়ে হয়েছে তার।

বিয়ের পরদিনই তারা মধুচন্দ্রিমার উদ্দেশে পাড়ি দিলেন সুইজারল্যান্ড। উদ্দেশ্য শুধুই ‘হানিমুন’ নয়। ব্যক্তিগত দরকারের জন্যই মূলত সেখানে ভ্রমণ।

জেনেভার একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডি রেজিস্ট্রেশন করবেন মিথিলা। আর সেই কারণেই মধুচন্দ্রিমার জন্য আল্পস ঘেরা ওই দেশকেই বেছে নিয়েছেন তারা। কাজটাও সারা হবে আবার একসঙ্গে কাটানোও যাবে বেশ কয়েকটা দিন। জানা গিয়েছে, এক সপ্তাহ সেখানে কাটানোর প্ল্যানে রয়েছেন তারা। খবর আনন্দবাজার পত্রিকার।

রোববার ইনস্টাগ্রামে সৃজিত তাদের বিমানযাত্রার একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘জেনে ওয়াহ!’ ছবিতে দেখা যাচ্ছে বরফে ঢাকা আল্পস পর্বতমালা। পৌঁছে গিয়েছেন ইতিমধ্যেই। এবার শুধুই একান্তে সময় কাটানো।

এদিকে রেজিস্ট্রির কিছুক্ষণ আগে ইনস্টাগ্রামে মিথিলার জন্য নিজের ছবিরই একটি গানের কয়েকটা লাইন পোস্ট করে সৃজিত লিখেছিলেন, ‘প্রথম আলোয় ফেরা, আঁধার পেরিয়ে এসে আমি অচেনা নদীর স্রোতে চেনা চেনা ঘাট দেখে নামি চেনা তবু চেনা নয়, এভাবেই স্রোত বয়ে যায় খোদার কসম জান, আমি ভালোবেসেছি তোমায়...।’

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাড়িতে অজগর পুষছেন সৃজিত
মমতা ব্যানার্জিকে নিয়ে সৃজিতের বায়োপিক!
চঞ্চলকে নিয়ে যে মন্তব্য করলেন অঞ্জন দত্ত
X
Fresh